ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

বিকল ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কায় নিহত ৩

প্রকাশনার সময়: ১৫ জুলাই ২০২৩, ১২:৪০

বগুড়ার আদমদীঘিতে দাঁড়িয়ে থাকা সিমেন্টভর্তি ট্রাকের পেছনে ফার্নিচারবাহী ট্রাকের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজনের অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার (১৪ জুলাই) দিবাগত রাত ৪ টার দিকে উপজেলার মুরইল বাজার এলাকার নওগাঁ-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে ।

নিহতরা হলেন, ঢাকার কামরাঙ্গীরচর এলাকার গফুর প্রামাণিকের ছেলে ট্রাকচালক দাদন মিয়া (৪০), নওগাঁর সাপাহার মাস্টার পাড়া এলাকার আমজাদ হোসেনের ছেলে রকিবুল ইসলাম (৪০) এবং নওগাঁর দয়ালের মোড়ের ওমর আলীর ছেলে ট্রাক মালিক মোস্তাক (৪৫)।

পুলিশ জানায়, বগুড়া থেকে নওগাঁগামী সিমেন্টবাহী একটি ট্রাক আদমদীঘির মুরইল বাজারের পূর্ব দিকে পৌঁছানোর পর বিকল হয়ে যায়। অন্য একটি ট্রাক দিয়ে ট্রাকটি উদ্ধার করে নিয়ে যাওয়ার জন্য ওই ট্রাকের চালক ট্রাকমালিক মোস্তাক আলীকে জানান। এরপর মোস্তাক আরেকটি ট্রাক নিয়ে সেখানে পৌঁছে সিমেন্টভর্তি ট্রাকের নিচে রশি বাঁধার কাজ করছিলেন। সঙ্গে ছিল তার এক সহযোগী।

এ সময় পেছন থেকে নওগাঁগামী আরেকটি ফার্নিচারবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ওই বিকল ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ফার্নিচারবাহী ট্রাকের চালক দাদন মিয়া ও ভাড়াটিয়া রকিবুল নিহত হন। গুরতর আহত অবস্থায় মোস্তাক ও সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মোস্তাকের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন দ্রুত সেখানে পৌঁছে তাদের উদ্ধার করেন।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল করিম রেজা জানান, নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কায় ট্রাক দুটি দুমড়ে-মুচড়ে গেছে। তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ