ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের সভাপতি কেনেডি, সম্পাদক আজাদ

প্রকাশনার সময়: ০৭ জুলাই ২০২৩, ২১:৪৫ | আপডেট: ০৭ জুলাই ২০২৩, ২১:৫১

মুন্সীগঞ্জের লৌহজংয়ে অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মো. কবির ভূঁইয়া কেনেডি ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

শুক্রবার (৭ জুলাই) বিকেলে ৫টার দিকে উপজেলার কনকসার ইউনিয়নের ফাউন্ডেশনটির প্রধান কার্যালয়ের আব্দুল জব্বার খান মুক্ত মঞ্চে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে অগ্রসর বিক্রমপুর ফাউন্ডেশনের লৌহজং শাখার সভাপতি মো. কবির ভূঁইয়া কেনেডির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফাউন্ডেশনটির কেন্দ্রীয় পর্ষদের সভাপতি ড. নূহ-উল-আলম লেনিন।

আলোচনা সভার আগে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। এরপর দেশাত্মবোধক সংগীত পরিবেশন করা হয়। পরে সংগঠনটির গত তিন বছরে যে সকল সদস্যরা পরলোকগমন করেন তাদের সম্মাননায় এক মিনিট নিরাপত্তা পালন ও তাদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া করেন। আলোচনা সভা শেষে নতুন কমিটির আত্মপ্রকাশ করা হয়।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির উপজেলা শাখার শিক্ষা ও উপ-বিষয়ক সম্পাদক স্বপন চন্দ্র বর্মন।

আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় পর্ষদের পাঠচক্র বিষয়ক সম্পাদক মনোয়ার হাসিনুর আলম শহীদ, দপ্তর সম্পাদক নাসির উদ্দিন জুয়েল, রূপালী ব্যাংকের এজিএম ও সংগঠনটির মুন্সীগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক আবু হানিফ, ঝালকাঠি জেলার সিভিল সার্জন ড. শামীম আহম্মেদ, টঙ্গীবাড়ি শাখার সাধারণ সম্পাদক বিমল পাল, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন বাবুল মুন্সী, বীর মুক্তিযোদ্ধা শাহ্ আলম বাহার, উপজেলা শাখার সহ-সভাপতি কহিনুর বেগম, মো. সবজল শিকদার, অধ্যাপক ফারুক আহম্মেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মুন্সী নজরুল ইসলাম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নাসিম আলম কাজল, অন্যতম সদস্য ও রহমান মাস্টার পাঠাগারের সাধারণ সম্পাদক পলাশ কুমার দে, সদস্য কাজী বাবুল, কোষাধ্যক্ষ মিজানুর রহমান উজ্জ্বল, রফিকুল ইসলাম, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শিমুল কুমার দে প্রমুখ।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ