ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

‘প্রিয়তমা’র টিকিট সংকট, শো বাড়ানোর দাবি দর্শকদের

প্রকাশনার সময়: ০৪ জুলাই ২০২৩, ১৪:৪৭

নাটোরের গুরুদাসপুরে একমাত্র সিনেমা হল আনন্দ সিনেপ্লেক্স। বিভিন্ন জেলা থেকেও আসছেন বিনোদন প্রেমিরা। ঈদের সপ্তম দিনের টিকিটেরও সংকট দেখা দিয়েছে। দর্শকদের চাহিদার কথা মাথায় রেখেই ‘প্রিয়তমা’র ৪টি শো চালাচ্ছেন আনন্দ সিনেপ্লেক্সে কর্তৃপক্ষ। তবে চাহিদা বিবেচনায় শো বাড়ানোর দাবি দর্শকদের।

মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে আনন্দ সিনেপ্লেক্সে সরেজমিনে গিয়ে দেখা যায়, সেখানে দর্শকদের উপচে পড়া ভিড়। কাউন্টারের সামনে দর্শকের দীর্ঘ সারি। রীতিমত দাঁড়ানোরও যেন ঠাঁই নেই। ‘প্রিয়তমা’র টিকিট না পাওয়ায় দর্শকদের অভিযোগ চাহিদা থাকার পরেও কর্তৃপক্ষ কেন শো বাড়াচ্ছেন না?

আনন্দ সিনেপ্লেক্সে কর্তৃপক্ষের সাথে কথা বলে জানা যায়, দুপুর ১২টা থেকে রাত ১২টা পর্যন্ত ‘প্রিয়তমা’র শো দেখতে দর্শকের ভিড় লেগেই আছে। লাইনে দাঁড়ানো বেশিরভাগই অগ্রিম টিকিট বুকিং দিয়েছেন। অনেকে টিকিট না পেয়ে হতাশ হয়ে ফিরে যাচ্ছেন।

খোঁজ নিয়ে জানা যায়, আনন্দ সিনেপ্লেক্সে দৈনিক মাত্র ৪টি শো চলছে ‘প্রিয়তমা’র। বুধবারের সবগুলো শো’র অগ্রিম টিকিট আগেই বিক্রি হয়ে গেছে। এ সময় দর্শকরা ক্ষোভ প্রকাশ করে সিনেমারটির আরও কিছু শো বাড়ানোর দাবি জানিয়েছেন।

মঙ্গলবার আনন্দ সিনেপ্লেক্সে সপরিবারে সিংড়া উপজেলা থেকে আসা মো. আব্দুস সালাম বলেন, ‘প্রিয়তমা’র রিভিউ সবচেয়ে ভালো, এজন্য স্ত্রীকে নিয়ে দেখতে এসেছিলাম কিন্তু টিকিট পেলাম না। এগুলো মোটেও ঠিক না।

নাটোরের পুলিশ লাইন থেকে আসা কয়েকজন বন্ধু বলেন, শাকিব ভক্ত আমরা তাই আশা নিয়ে ‘প্রিয়তমা’ দেখতে এসেছিলাম। কিন্তু টিকেট না পেয়ে ফিরে যেতে হচ্ছে।

আনন্দ সিনেপ্লেক্সের স্বত্বাধিকারী মো. আনিসুর রহমান বলেন, আকাশ সাংস্কৃতির কারণে মূল সাংস্কৃতিগুলো ধ্বংসের দ্বারপ্রান্তে। একমাত্র সরকারের সুদৃষ্টিই পারে দর্শকদের মূল সাংস্কৃতিতে ফিরে আনতে। তাহলে দেশ ও সমাজ অনেকটাই অপরাধমুক্ত থাকবে বলে আশা ব্যক্ত করেন তিনি। প্রিয়তমার সাফল্যে বেশ খুশি তিনি।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ