ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

চট্টগ্রামে পান দোকানির মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ০২ জুলাই ২০২৩, ১৬:২২

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার ফতেয়াবাদ এলাকা থেকে সরওয়ার খান ওরফে মনু (৪৭) নামে এক পান দোকানির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১ জুলাই) গভীর রাতে বালুরটাল এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

নিহত সরওয়ার চট্টগ্রাম সিটি করপোরেশনের ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ডের ফতেয়াবাদ এলাকার মুল্লুক শাহ হাজীর বাড়ির মৃত মো. সেকান্দর সওদাগরের ছেলে। তার এক ছেলে ও দুই মেয়ে রয়েছে।

জানা গেছে, সরওয়ার খান ফতেয়াবাদ স্কুল গেটের বিপরীতে বড় ভাই মোহাম্মদ সেলিমের মুদি দোকানের সামনে পান বিক্রি করতেন। গতকাল শনিবার সকাল ৭টায় বাড়ি থেকে বেরিয়ে আধা কিলোমিটার দূরে বালুরটাল এলাকায় চলে যান সরওয়ার। সকাল ১০টার দিকে স্থানীয়রা ওই এলাকায় খেলতে গেলে সরওয়ারকে সেখানে শুয়ে থাকতে দেখেন। গভীর রাত পর্যন্ত বাড়ি না ফেরায় তাকে খোঁজাখুঁজি করে পরিবার। অবশেষে গভীর রাতে বালুরটাল এলাকায় মুখে ফেনা বের হওয়া অচেতন অবস্থায় সরওয়ারকে পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেওয়া হয়। রাত আড়াইটায় পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হাটহাজারী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুরুল আলম বলেন, ফতেয়াবাদ বালুরটাল এলাকা থেকে সরওয়ার নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছি। মরদেহের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। তবে সরওয়ার দীর্ঘদিন থেকে হাই ব্লাড প্রেশারের রোগী ছিল। গতকাল শনিবার বাড়ি থেকে বের হয়ে বালুরটাল এলাকায় তার বাগান দেখতে যায়। বাগান দেখে আসার পথে হৃদরোগে মারা যেতে পারে। তবে ময়নাতদন্ত শেষে জানা যাবে কি কারণে মারা গেছে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ