ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

চলন‌বি‌লে আনন্দপ্রেমীদের উপ‌চেপড়া ভিড়

প্রকাশনার সময়: ০১ জুলাই ২০২৩, ২২:২৮ | আপডেট: ০১ জুলাই ২০২৩, ২৩:১২

ঈদুল আজহা উপল‌ক্ষে চলন‌বি‌লের বি‌ভিন্ন স্প‌টে আনন্দপ্রেমীদের উপ‌চেপড়া ভিড় দেখা গেছে। ঈদের দিন থে‌কেই শুরু হ‌য়ে‌ছে টানা বৃ‌ষ্টি, যা এখনও চলমান। কিন্তু এই বৃষ্টি আনন্দপ্রেমীদের ঈদের আনন্দ থেকে বিরত রাখতে পারেনি। তাই বৃষ্টিকে উপেক্ষা করে চলনবিলের বি‌ভিন্ন স্প‌টে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগে ছুটে এসেছেন হাজারো আনন্দ পিপাসু।

এখানের উল্লেখযোগ্য ভ্রমণস্পট হলো, হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার চলনবিলের প্রাণ কেন্দ্রে ৯নং ব্রিজে এলাকা ও কুন্দইল ব্রিজ এলাকা। এ সকল স্প‌টে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগে কর‌তে ছুটে এসেছেন হাজারো আনন্দ পিপাসু।

স‌রেজ‌মি‌নে দেখা যায়, শনিবার সকাল থেকেই বৃষ্টি হচ্ছে। কিন্তু ওই বৃষ্টিকে উপেক্ষা করে বিভিন্ন বয়সি নারী- পুরুষ ছুটে আসছেন ওই সকল দর্শনীয় স্থানে। ওই স্প‌টে বিভিন্ন বয়সের নারী-পুরুষ বৃষ্টিতে কাক ভেজা হয়ে সমাগম ঘটিয়েছেন।

চলনবিলে মাত্র বর্ষার পানি আসা শুরু হয়েছে। আর সেই নতুন পানিতে নেমে কেউ গোসল করছেন, কেউবা নৌকা ও স্পিড বোডে উঠে আনন্দ উল্লাস কর‌ছেন।

সালাম, র‌ফিক, হা‌বিবুরসহ একা‌ধিক ভ্রমণপিপাসু বলেন, একটু বিনোদনের জন্য পরিবারের সবাইকে নিয়ে চলনবিলের ৯নং ব্রিজে ঘুরতে এসেছি। বৃষ্টিতে ভিজে হলেও অনেক আনন্দ করছি। পরবর্তী গন্তব‌্য কুন্দইল ব্রিজ। শু‌নে‌ছি সেখানকার প্রাকৃ‌তিক দৃশ‌্যও না‌কি অপরূপ। ঈদের আনন্দের সাথে চলনবিলের সৌন্দর্য উপভোগ করতে দারুণ মজা লাগছে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ