ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

নান্দাইলে নারী ফুটবলারের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

প্রকাশনার সময়: ২৬ জুন ২০২৩, ২২:৫২ | আপডেট: ২৬ জুন ২০২৩, ২৩:০৩

ময়মনসিংহের নান্দাইলে পর্তুগালগামী নারী ফুটবলার ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলের সদস্য স্বপ্না আক্তারের ওপর হামলাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৬ জুন) নান্দাইল নারী ফুটবল দলের আয়োজনে উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ -কিশোরগঞ্জ মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় নারী ফুটবল দলের সদস্যবৃন্দ ও স্বপ্নার স্বজনরা উপস্থিত ছিলেন।

স্বপ্না আক্তার উপজেলার শেরপুর ইউনিয়নের ইলাশপুর গ্রামের পয়জুর উদ্দিনের কন্যা। সে বঙ্গমাতা ফজিলাতুন নেছা গোল্ডকাপ টুর্ণামেন্টের প্রাথমিক বিদ্যালয়ের জাতীয় পর্যায়ের চ্যাম্পিয়ন ও রানারআপ দলের গোলরক্ষক।

শনিবার (২৪ জুন) সন্ধ্যার সময় বাড়ির পাশে প্রতিবেশীর হামলার শিকার হয় স্বপ্না। বর্তমানে সে নান্দাইল উপজেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় চারজনকে অভিযুক্ত করে মামলা দায়েরের পর দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

হামলার শিকার স্বপ্না আক্তার জানায়, সে সহ আরও একজন প্রশিক্ষণের জন্য ঈদের পর পর্তুগাল যাচ্ছে। বাড়ির সীমানা সংক্রান্ত বিরোধের জেরে তার প্রতিবেশী আপন চাচা শামছূল হক ও চাচাতো ভাই সোহেল রানার সাথে দীর্ঘদিন যাবত তার পরিবারের কলহ চলে আসছে। তারই জেরে অভিযুক্তরা এ ঘটনা ঘটিয়েছে।

এ বিষয়ে এএসপি সার্কেল গৌরীপুর সুমন মিয়া বলেন, এ ঘটনায় মামলা নেওয়া হয়েছে এবং ইতিমধ্যে দুজনকে গ্রেফতারও করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ