ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নির্মাণাধীন ভবনের পাঁচ তলা থেকে পড়ে প্রাণ গেল ২ শ্রমিকের

প্রকাশনার সময়: ২২ জুন ২০২৩, ১৪:৫৯
ছবি: সংগৃহীত

রাজধানীর বাড্ডা থানাধীন আফতাবনগর এলাকায় নির্মাণাধীন ভবনের পাঁচ তলায় প্লাস্টারের কাজ করছিলেন দুই শ্রমিক। এ সময় মাচা ভেঙে নিচে পড়ে ৪ জন নির্মাণশ্রমিক। তাদের মধ্যে দুই জনের মৃত্যু হয়। এ ঘটনায় অন্য দুজন আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ জুন) বেলা সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় গুরুতর আহত অবস্থায় ৪ জনকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে দুপুর পৌনে ১টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- মো. রবিউল ইসলাম (৩০) ও মো. সুমন (২৯)। আহতরা হলেন- আহত কামাল ও সাঈদ। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুজনেই হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসাধীন।

নিহত রবিউল ও সুমনের গ্রামের বাড়ি কুড়িগ্রাম সদর উপজেলার কড়াইকাটায়। রবিউলের বাবার নাম মংলা শেখ ও সুমনের বাবার নাম আনোয়ার হোসেন। বর্তমানে দুজনেই নির্মাণাধীন ভবনে থাকতেন।

হতাহতদের হাসপাতালে নিয়ে যাওয়া তৌফিক জানান, আফতাবনগর জি ব্লকের ৮ নম্বর রোডের ৬ নম্বর বাসার ৫ তলায় বাইরের সাইডে মাচা বেঁধে প্লাস্টারের কাজ চলছিল। এ সময় হঠাৎ মাচা ভেঙে সবাই নিচে পড়ে যান। পরে ৪ জনকে আহত অবস্থায় উদ্ধার করে দ্রুত ঢামেক হাসপাতালে নেওয়া হলে দুজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অন্য দুজন বর্তমানে একই হাসপাতালে চিকিৎসাধীন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

নয়া শতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ