ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

নান্দাইলে ৩২ প্রতিষ্ঠানে ২ লাখ  টাকার ইসলামী বই ও পাঠ্যবই বিতরণ

প্রকাশনার সময়: ১৮ জুন ২০২৩, ১৭:৫৬

ময়মনসিংহের নান্দাইলে মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে বিনামূল্যে ৩২ প্রতিষ্ঠানে ২ লাখ টাকার ইসলামী বই ও পাঠ্যবই বিতরণ করা হয়েছে।

রোববার (১৮ জুন) উপজেলার খারুয়া ইউনিয়নের দেওয়ানগঞ্জ বাজার সংলগ্ন মাওলানা আফতাব উদ্দিন ওয়েলফেয়ার ট্রাস্ট কার্যালয়ে এ বই বিতরণ করা হয়।

ট্রাস্টের পরিচালক মাওলানা শফিকুল ইসলামের সভাপতিত্বে কো-অর্ডিনেটর মাওলানা তারিক জামিলের সঞ্চালনায় এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ট্রাস্টের সেক্রেটারি জেনারেল মো.ওয়ালী উল্লাহ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ট্রাস্টের কোষাধ্যক্ষ ও আফতাব উদ্দিন দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুছ ছাত্তার, নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুল, খারুয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা কাযী আব্দুছ ছাত্তার, বিশিষ্ট সমাজসেবক মাহমুদ হোসেন, প্রবীণ সাংবাদিক এবি সিদ্দিক খসরু, নান্দাইল উপজেলা মডেল মসজিদের ইমাম মুফতী রাকিবুল ইসলাম প্রমুখ।

১ম ধাপে ৯টি মসজিদ, ৫টি আলিয়া মাদ্রাসা, ১০টি কওমি মাদ্রাসা ও ৪টি পাঠাগারসহ মোট ২৮টি প্রতিষ্ঠানের প্রত্যেকটিতে ৫ হাজার ১শত টাকা মূল্যের ইসলামী বই বিতরণ করা হয়। এছাড়াও ৪টি কওমি মাদ্রাসায় ৭৬ হাজার টাকার পাঠ্যবই প্রদান করা হয়।

বই বিতরণ অনুষ্ঠানে স্ব স্ব প্রতিষ্ঠানের সভাপতি, প্রধান ও তত্বাবধায়কগণ উপস্থিত থেকে বই গ্রহণ করেন।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ