ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

৩০ হাজার ইয়াবাসহ চাকরিচ্যুত বিজিবি সদস্য গ্রেফতার

প্রকাশনার সময়: ১৬ জুন ২০২৩, ২০:৫৫ | আপডেট: ১৬ জুন ২০২৩, ২১:০৬

কক্সবাজার শহরের কলাতলীতে ৩০ হাজার ইয়াবাসহ আশরাফুল বারী বাঁধন (২৭) নামের চাকরিচ্যুত এক বিজিবি সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) দিবাগত রাতে এ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে র‍্যাব। শুক্রবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) এবং অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

গ্রেফতার মাদক ব্যবসায়ী মো. আশরাফুল বারী বাঁধন চাকরিচ্যুত বিজিবি সদস্য এবং নীলফামারী সদর উপজেলার বাসিন্দা।

বিজ্ঞপ্তিতে অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী জানান, শহরের কলাতলী ওয়ার্ল্ড বিচ রিসোর্টের পাশে গ্রিন লাইন পরিবহন কাউন্টারের ভেতর কয়েকজন মাদক ব্যবসায়ী ইয়াবা ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল সেখানে অভিযান শুরু করে।

এ সময় র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে তারা কৌশলে পালানোর চেষ্টাকালে মো. আশরাফুল বারী বাঁধনকে গ্রেফতার করা হয়। তার কাছে থাকা সেনাবাহিনীর পোশাকের রঙের ব্যাগ তল্লাশি করে ৩০ হাজার ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতার বাঁধন চাকরিচ্যুত বিজিবি সদস্য।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাঁধন দীর্ঘদিন ধরে বিজিবির নকল সিসি বানিয়ে ইয়াবা পাচার করে আসছে। উদ্ধার করা ইয়াবাসহ গ্রেফতার ব্যক্তি ও পলাতক আসামির বিরুদ্ধে সদর মডেল থানায় এজাহার দাখিল করা হয়েছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ