ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

দুই ভাবির সহায়তায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

প্রকাশনার সময়: ৩১ আগস্ট ২০২১, ০৬:০০

রংপুরের মিঠাপুকুর উপজেলার অভিরামপুরে দুই ভাবির সহায়তায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে জবেদুল নামের এক যুবকের বিরুদ্ধে। ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে আবারও ধর্ষণ করা অভিযুক্ত এই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় তার সহায়তাকারী দুই ভাবিকেও খুঁজছে পুলিশ।

থানার অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার অভিরামপুর এলাকার ঐ গৃহবধূকে একই গ্রামের জবেদুল (২৫) গত চার রমজান ইফতারের দাওয়াত দিয়ে প্রতিবেশী ভাবি রাশেদা বেগম ও শাপলা বেগমের বাড়িতে ডেকে আনে। ইফতারের সময় পানীয়ের সঙ্গে চেতনানাশক ওষুধ খাইয়ে ঐ গৃহবধূকে অচেতন করা হয়। পরে জবেদুল ইসলাম ঐ গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করে। এরই মধ্যে দুই ভাবি ধর্ষণের ঘটনা মোবাইলে ভিডিও ধারণ করে। পরে ঐ ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ঐ বাড়িতে ডেকে এনে গৃহবধূকে একাধিকবার ধর্ষণ করে করে জবেদুল।

মিঠাপুকুর থানার ওসি (দায়িত্বপ্রাপ্ত) মো. জাকির হোসেন গণমাধ্যমকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, মামলায় বলা হয়েছে, ঐ গৃহবধূর স্বামী ঢাকায় থাকেন। বিষয়টি তিনি অনেক দিন গোপন রেখেছিলেন। কিন্তু কয়েক দিন আগে আবারও গৃহবধূকে ভাবি শাপলা বেগমের বাসায় রাত যাপনের প্রস্তাব দেয় জবেদুল। উপায়ান্তর না দেখে পুরো বিষয়টি স্বামীকে খুলে বলেন ঐ গৃহবধূ। স্বামী ঢাকা থেকে এসে বিষয়টি শুনে মামলার প্রস্তুতি নিলে স্থানীয় কিছু মাতব্বর থানায় যেতে বাধা দেয় এবং নানা ভয়ভীতি দেখিয়ে মীমাংসার চাপ দেয়। এরই মধ্যে তারা জবেদুলের কাছ থেকেও মীমাংসার নামে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়। অবশেষে গত রবিবার রাতে থানায় মামলা দায়ের করেন ঐ গৃহবধূ। এর আগেই রবিবার দুপুরে জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত জবেদুলকে আটক করে পুলিশ। মামলার পর গ্রেফতার দেখিয়ে গতকাল সোমবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

নয়া শতাব্দী/এসএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ