ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

মেহেরপুরে অটোরিকশাচালক হত্যায় গ্রেফতার ৩

প্রকাশনার সময়: ১২ জুন ২০২৩, ১৮:২৭ | আপডেট: ১২ জুন ২০২৩, ১৮:৩৯

মেহেরপুরে অটোরিকশাচালক আব্দুর রহমান হত্যার ২৪ ঘণ্টার মধ্যে তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ব্যক্তিরা হলেন, এজাজ প্লাজা আবাসিক হোটের মালিক মনিরুল ইসলাম ঝন্টু (৪৮), ঝিনাইদহের কালীগঞ্জের হরিদেবপুর গ্রামের দীনবন্ধু বিশ্বাসের ছেলে পল্লব কুমার বিশ্বাস (৪০), একই গ্রামের মজ্জেত আলীর ছেলে রাজু শেখ (২৬)।

সোমবার (১২ জুন) দুপুরে সদর থানা প্রাঙ্গণে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য নিশ্চিত করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আজমল হুছাইন।

তিনি জানান, ৯ জুন দুপুরে সদর উপজেলার শোলমারী গ্রামের আব্দুর রহিম বাড়ি থেকে অটোরিকশা নিয়ে বের হয় আব্দুর রহিম। তারপর থেকেই তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার পরিবারের সদস্যরা। তারপর থেকেই মাঠে নামে পুলিশ। এদিকে রোববার বিকেলে মেহেরপুর শহরের এজাজ প্লাজা আবাসিক হোটেল থেকে আব্দুর রহমানের মরদেহ উদ্ধার করা হয়।

হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের জন্য সদর থানা পুলিশ, সাইবার ক্রাইম, ডিবি পুলিশ ও গোয়েন্দা সংস্থার বেশ কয়েকটি দল মাঠে নামে। ডিজিটাল প্রযুক্তির সহায়তায় গত রাতে ঝিনাইদগের হরিদেবপুর গ্রামে অভিযান চালায় পুলিশ। এ সময় দুইজনকে গ্রেফতার করা হয়। এ দিকে হত্যাকাণ্ডের ঘটনায় রাতেই জিজ্ঞাসাবাদের জন্য গ্রেফতার করা হয় হোটেল মালিককে। তাকেসহ তিনজনকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

আজমল হুসাইন আরও জানান, এরা ইজিবাইক ছিনতাইয়ের একটি সঙ্ঘবদ্ধ চক্র কিনা তা ক্ষতিয়ে দেখা হচ্ছে। তবে রাজু শেখের নামে বিভিন্ন থানায় দুইটি মামলা রয়েছে। তাদেরকে জিজ্ঞাসবাদ অব্যহত রাখা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ