ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

তজুমদ্দিনে প্রধানমন্ত্রীর ল্যাপটপ পেল ১০৮ প্রাথমিক বিদ্যালয়

প্রকাশনার সময়: ১২ জুন ২০২৩, ১৫:২৫

ভোলার তজুমদ্দিনে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ১০৮ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মাঝে ল্যাপটপ বিতরণ করা হয়েছে।

সোমবার (১২ জুন) সকালে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে প্রধান শিক্ষকদের হাতে প্রধান অতিথি হিসেবে এসব ল্যাপটপ তুলে দেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী পদক্ষেপের কারণে ডিজিটাল থেকে বাংলাদেশ এখন স্মার্ট দেশের পথে। আগামীর স্মার্ট বাংলাদেশে প্রযুক্তি জ্ঞানে দক্ষ হয়ে নেতৃত্ব দিবেন স্মার্ট নাগরিকরা। আর এ স্মার্ট নাগরিক গঠনে শিক্ষকদের ভূমিকা গুরুত্বপূর্ণ। তাই শিক্ষার্থীদের প্রতি শিক্ষকদের আরও আন্তরিক ও যত্নবান হতে হবে।

পরে ২০১৪ সাল থেকে ২০২৩ সাল পর্যন্ত অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায় সংবর্ধনা এবং সদ্য নিয়োগপ্রাপ্ত ৮২জন সহকারী শিক্ষকদের বরণ করে নেন এমপি শাওন।

উপজেলা নির্বাহী অফিসার মরিয়ম বেগমের সভাপতিত্বে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এ কে এম কলিমুল্যা মনুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ানসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতি ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ