ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পদ্মায় গোসল করতে গিয়ে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রকাশনার সময়: ১১ জুন ২০২৩, ১৬:৪৬

রাজশাহীর শ্রীরামপুর পদ্মা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (১১ জুন) সকালে শ্রীরামপুর এলাকার পদ্মার ঘাট থেকে প্রথমে সায়েমের মরদেহ উদ্ধার করে স্থানীয় জেলেরা। এরপর দুপুরে রাজশাহী সদর ফায়ার সার্ভিসের ডুবুরি দল নিখোঁজ অপর শিক্ষার্থী রিফাতের মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা জানায়, সকালের দিকে নদীতে জেলেরা মাছ ধরতে নামলে প্রথমে সায়েমের মরদেহ ভাসতে দেখেন তারা। পরে স্থানীয়দের সহায়তায় দ্রুত মরদেহটি উদ্ধার করে।

এদিকে দুপুরে একই স্থানে অপর শিক্ষার্থী রিফাতের মরদেহ ভেসে উঠলে সেটিও উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় সদর ফায়ার সার্ভিস ইউনিট।

নিখোঁজ ওই দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার ঘটনার মধ্য দিয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়েছে।

জানতে চাইলে রাজশাহী ফায়ার সার্ভিসের সিনিয়ির স্টেশন অফিসার আব্দুর রউফ বলেন, ‘রাজশাহী গোসল করতে গিয়ে নিখোঁজ কলেজ ছাত্র রিফাতের ও সায়েমের মরদেহ উদ্ধার করা হয়েছে। আর এই উদ্ধারের মধ্য দিয়েই উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করা হয়েছে। পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহণ করে মরদেহ হস্তান্তর করেছেন।’

এর আগে, শনিবার (১০ জুন) বেলা ১১টায় ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ৯ শিক্ষার্থী পদ্মার চরে ফুটবল খেলতে যায়। ঘণ্টাখানেক ফুটবল খেলার পর নদীতে গোসলে নেমে একটু দূরে গেলে রিফাত ডুবতে শুরু করে। এ সময় আরেক বন্ধু সায়েম রিফাতকে বাঁচাতে গেলে সেও ডুবে যায়। অন্য সহপাঠীরা চেষ্টা সত্ত্বেও উদ্ধার করতে না পেরে ফায়ার সার্ভিসে খবর দেয়।

উল্লেখ্য, ২০২০ সালে রাজশাহীর শ্রীরামপুর ঘাটে দুটি নৌকাডুবিতে নববধূসহ ৮ জন মারা যান।

নয়াশতাব্দী/এমটি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ