ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সাতক্ষীরায় কোরআন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

প্রকাশনার সময়: ২০ মে ২০২৩, ০০:০৩

সাতক্ষীরায় হিফজুল কোরআন তেলাওয়াত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৯ মে) বিকাল ৪টায় সাতক্ষীরা শহরের মেহেদিবাগে অবস্থিত মাসজিদে কুবায় জেলা প্রশাসনের আয়োজনে এবং কুবা মসজিদের ব্যবস্থাপনায় হিফজুল কোরআন তেলাওয়াত প্রতিযোগিতা-২০২৩ এর ফাইনাল অনুষ্ঠিত হয়।

ফাইনালে মোট পাঁচজন প্রতিযোগী অংশ গ্রহণের সুযোগ পান। এর মধ্যে তিনজন বিজয়ী হন। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন শহরের ইটাগাছা দারুল উলুম মাদ্রাসার হাফেজ মো. আব্দুস সামাদ, দ্বিতীয় স্থান অধিকার করেন শ্যামনগরের লক্ষ্মীখালী বাগে জান্নাত দারুল কুরআন হাফিজিয়া মাদ্রাসার হাফেজ তালহা যোবায়ের ও তৃতীয় স্থান অধিকার করেন কালিগঞ্জের সেহারা নূরানী তালীমুল কুরআন হাফিজিয়া মাদ্রাসার খালিদ হোসেন।

সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারীর হাতে ৫০ হাজার টাকার চেক, দ্বিতীয় স্থান অধিকারীকে ৩০ হাজার টাকার চেক, তৃতীয় স্থান অধিকারী ২০ হাজার টাকার চেক এবং শীর্ষ ১০ জনের মধ্যে বাকি ৭জনের প্রত্যেককে ১০ হাজার টাকার চেক প্রদান করা হয়।

সাতক্ষীরা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শেখ মইনুল ইসলাম মঈন এবং জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল আমিনের পরিচালনায় অনুষ্ঠিত প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা তথ্য অফিসার জাহারুল ইসলাম, মসজিদে কুবার সভাপতি এবং দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জিএম নূর ইসলাম, মসজিদে কুবার উপদেষ্টা এবং আন্তর্জাতিক ফিফা রেফারি তৈয়ব হাসান সামসুজ্জামান বাবু, ব্যবসায়ী ডা. আবুল কালাম বাবলা প্রমুখ।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ