ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

নড়াইলে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষিকা নিহত, আহত ৫

প্রকাশনার সময়: ১৬ মে ২০২৩, ১৯:৪৮
স্কুল শিক্ষিকা শিল্পী খানম

নড়াইলের লোহাগড়ায় সড়ক দুর্ঘটনায় শিল্পী খানম (৫০) নামে এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ৫ শিক্ষার্থী।

মঙ্গলবার (১৬ মে) সকালে উপজেলার শালনগর ইউনিয়নের রামকান্তপুরে লোহাগড়া-লাহুড়িয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দিন।

নিহত শিল্পী খানম লাহুড়িয়া হাফেজ আব্দুল করিম একাডেমির প্রধান শিক্ষক কাজী মহিউদ্দিনের স্ত্রী এবং তেঁতুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকা ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কাজী মহিউদ্দিন প্রতিদিনের ন্যায় সকাল ৯ টার দিকে স্ত্রী শিল্পী খানমকে নিয়ে মোটরসাইকেলে বিদ্যালয়ে যাচ্ছিলেন। রামকান্তপুর এলাকায় মাটি বহনকারী ট্রলির ফেলে দেওয়া মাটিতে বৃষ্টি পড়ে রাস্তা পিচ্ছিল হওয়ায় মোটরসাইকেল সেখানে স্লিপ করে। এতে শিল্পী খানম রাস্তায় পড়ে গেলে চলন্ত ইজিবাইক তার মাথায় আঘাত করলে সে গুরতর আহত হয়। এদিকে ওই ইজিবাইকে থাকা ৫ শিক্ষার্থীও আহত হয়।

শালনগর ইউনিয়নের লাবু মিয়া বলেন, শিল্পী খানম আমার একমাত্র বোন। তার ৩টি পুত্র সন্তান রয়েছে। শিল্পী খানমকে প্রথমে লোহাগড়া হাসপাতালে নেওয়া হলে অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। লোহাগড়া থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দিলে পথে তার মৃত্যু হয়।

লাহুড়িয়া গ্রামের সহকারী শিক্ষক মিরাজ খাঁন বলেন, লোহাগড়া লাহুড়িয়া সড়ক এখন যেন মরণফাঁদ। প্রতিনিয়ত ঘটছে দুর্ঘটনা। প্রতিদিন অসংখ্য মাটি বহনকারী ট্রলি ইটভাটার মাটি নিয়ে বেপরোয়া রাস্তায় চলার ফলে রাস্তা মরণ ফাঁদে পরিণত হয়েছে।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দিন বলেন, মাটিকাটা ট্রলি থেকে পড়ে যাওয়া মাটিতে বৃষ্টিতে রাস্তা পিচ্ছিল হয়। আমরা মাটিকাটা ট্রলির মালিক ও ড্রাইভারদের সাথে কথা বলে সচেতন করার চেষ্টা করবো। তারপরও আমাদের আরও সতর্ক হয়ে মোটরসাইকেল চালাতে হবে।

নয়াশতাব্দী/এসআর/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ