ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ময়মনসিংহে বৃদ্ধকে হত্যার ঘটনায় প্রধান আসামি গ্রেফতার

প্রকাশনার সময়: ১৫ মে ২০২৩, ২১:০৮

ময়মনসিংহের ধোবাউড়া উপজেলায় গভীর রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে বৃদ্ধ কৃষক লস্কর আলীকে (৬৩) হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব।

সোমবার (১৫ মে) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে র‌্যাব- ১৪।

গ্রেফতার ব্যক্তি মো. রফিকুল ইসলাম (৪০) ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার গামারীতলা ইউনিয়নের দক্ষিণ গামারীতলা গ্রামের আব্দুর রশিদের ছেলে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, লস্কর আলীর সাথে আসামিদের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জেরে গত ৩ মে রাতে লস্কর আলীকে ঘুম থেকে ডেনে নিয়ে ছুরিকাঘাত করে আসামিরা। এ ঘটনার কিছুক্ষণ পর লস্কর আলী রক্তাক্ত অবস্থায় বাড়ি ফিরলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার দুইদিন পর গত ৫ মে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, এ ঘটনায় নিহতের স্ত্রী রহিমা বেগম বাদী হয়ে রফিকুল ইসলামকে প্রধান আসামি করে থানায় মামলা করেন। এরপরে ওই মামলায় আসামিরা পলাতক ছিল। এরপর গোপন সংবাদে মামলার প্রধান আসামিকে গ্রেফতার করা হয়।

র‌্যাব- ১৪ এর সিনিয়র সহকারী পরিচালক মো. আনোয়ার হোসেন জানান, রোববার (১৪ মে) পাশের নেত্রকোনার কলমাকান্দা উপজেলার লেঙগুরা এলাকা থেকে রফিকুলকে গ্রেফতার করা হয়। এরপর ওইদিন বিকেলে আসামিকে ধোবাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

নয়াশতাব্দী/এসআর/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ