ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

দুই সন্তানসহ স্ত্রী হত্যা মামলার প্রধান আসামির আত্মসমর্পণ

প্রকাশনার সময়: ১১ মে ২০২৩, ২৩:২৫

টাঙ্গাইলের দেলদুয়ারে দুই শিশু পুত্র ও স্ত্রীসহ তিনজনকে হত্যা মামলায় অভিযুক্ত প্রধান আসামি সাহেদ মিয়া আদালতে আত্মসমর্পণ করেছেন। বৃহস্পতিবার (১১ মে) সন্ধ্যায় টাঙ্গাইলের কোর্ট ইন্সপেক্টর তানভীর আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার (১১ মে) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তিনি। পরে আদালতের বিচারক আরিফুল ইসলাম জামিন না মঞ্জুর করে সাহেদকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ ব্যাপারে দেলদুয়ার থানার ওসি নাসির উদ্দিন মৃধা বলেন, আত্মসমর্পণের বিষয়টি জানার পর পুলিশ সাহেদ মিয়ার বিরুদ্ধে আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। রিমান্ড শুনানির দিন এখনো ধার্য করেনি আদালত। ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। ঘটনার পর থেকে সাহেদ মিয়া পলাতক ছিলেন।

উল্লেখ্য, শনিবার (৬ মে) রাতে দেলদুয়ার উপজেলার দেউলী ইউনিয়নের চকতৈল পূর্বপাড়া গ্রামে ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়। এ সময় মনিরা বেগমের (৩০) মরদেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। এ সময় পাশেই বিছানায় পড়ে ছিল শাহেদের দুই ছেলে মাশরাফি (২) ও মুশফিক (৮) মরদেহ।

এ ঘটনায় পরদিন রোববার সকালে নিহত মনিরার মা আবেদা বেগম মনিরার স্বামী সাহেদকে প্রধান আসামি করে তিন জনের নাম উল্লেখ করে হত্যা মামলা করেন। এছাড়া একই মামলায় অজ্ঞাত আরও তিনজনের নাম উল্লেখ করা হয়। সাহেদ মাদকাসক্ত ছিল।

নয়াশতাব্দী/এসআর/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ