ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

আসামি ধরতে ভিক্ষুকের বেশে পুলিশ

প্রকাশনার সময়: ২৮ আগস্ট ২০২১, ০৩:৫৭

চট্টগ্রামে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. আলী (৭০) হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এসময় পুলিশ ভিক্ষুকের ছদ্মবেশে তাকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানার এনায়েতবাজার বাটালী রোডের বরফকল গলি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মো. আলী হোসেন চট্টগ্রামের কোতোয়ালী থানার এনায়েতবাজার বাটালী রোড এলাকার মৃত আলী ফজলের ছেলে।

শুক্রবার চট্টগ্রামের কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, আলী হোসেন মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। কিন্তু গ্রেপ্তার এড়াতে দীর্ঘদিন ধরে আত্মগোপনে ছিলেন তিনি।

বৃহস্পতিবার কোতোয়ালী থানার এএসআই সাইফুল আলম ও এএসআই রণেশ বড়ুয়া তার অবস্থান সম্পর্কে খোঁজখবর নিয়ে ভিক্ষুকের ছদ্মবেশ ধারণ করে এনায়েত বাজার এলাকা থেকে গ্রেপ্তার করেন। আসামি মো. আলী হোসেনের বিরুদ্ধে কোতোয়ালী থানায় ৬টি মাদক মামলা রয়েছে।

পুলিশ জানায়, ২০১১ সালে আলী হোসেনের মেয়ে মোছা. নুর বেগমকে ১০০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করে র‌্যাব। এ ঘটনায় কোতোয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আলী হোসেন ও নুর বেগমকে আসামি করে মামলা দায়ের করা হয়। ওই মামলায় আদালত আলী হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। রায় ঘোষণার পর থেকেই আসামি আলী হোসেন পলাতক ছিলেন।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ