ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

সিরাজদিখানে রহস্যজনকভাবে কলেজ ছাত্রী নিখোঁজ

প্রকাশনার সময়: ২৭ আগস্ট ২০২১, ১৭:০৩

মুন্সীগঞ্জের সিরাজদিখানে ঋতু চক্রবর্তী (১৮) নামে এক কলেজ ছাত্রী গত দশ দিন ধরে রহস্যজনকভাবে নিখোঁজ রয়েছে। ঋতু চক্রবর্তী সিরাজদিখান উপজেলা ইছাপুরা ইউনিয়নের ইছাপুরা গ্রামের রাম প্রসাদ চক্রবর্তীর একমাত্র মেয়ে। সে ঢাকা মোহাম্মদপুর ভাড়া বাসা থেকে লাল মাটিয়া কলেজ থেকে এইচএসসি পাশ করে বিশ্ববিদ্যালয় ভর্তির প্রস্তুতি নিচ্ছিল।

এ ঘটনায় নিখোঁজ ছাত্রীর মা মিতা রানী ঘোষাল গত ২৬ আগস্ট সিরাজদিখান থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করেছেন। জিডি নম্বর-১১৪০।

নিখোঁজ ছাত্রীর পরিবারের সদস্যরা জানিয়েছেন, বৃহস্পতিবার (১৯ আগস্ট) সকালে ঋতু চক্রর্বতী সিরাজদিখান উপজেলার ইছাপুরা ইউনিয়নের ইছাপুরা গ্রাম থেকে বের হয় কাজ শেষ করে বাড়ি ফিরছিলেন। সন্ধ্যা পর্যন্ত ওই ছাত্রী বাড়িতে না ফেরায় আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খোঁজাখুঁজি করে। পরে সন্ধান না পেয়ে ঋতু চক্রবর্তীর মা মিতা রানী ঘোষাল সিরাজদিখান থানায় জিডি করেন।

সে স্বেচ্ছায় কারো সঙ্গে কোথাও চলে গেছে নাকি অপহৃত হয়েছে তা জানা যায়নি। ওই ছাত্রীর বাবা রাম প্রসাদ চক্রবর্তী জানান, ঢাকা লালমাটিয়া থেকে এইচএসসি পাশ করে সিরাজদিখান থেকে ঢাকা যাতায়াত করে বিশ্ববিদ্যালয়ের ভর্তি কোচিং করছে। যাতায়াতের অসুবিধা বিধায় ঢাকা মোহাম্মদপুরে কিছুদিন হয় একটি বাসা ভাড়া নেওয়া হয়েছে তাদের।

জিডির ঘটনার সত্যতা নিশ্চিত করে সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ বোরহান উদ্দিন জানান, নিখোঁজের ঘটনায় থানায় জিডি হয়েছে। নিখোঁজের রহস্য উদঘাটন ও তাকে উদ্ধারে তৎপর রয়েছে পুলিশ।

নয়া শতাব্দী/এসইউ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ