ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফিতরার টাকা তুলতে গিয়ে বৃদ্ধার মৃত্যু

প্রকাশনার সময়: ১২ এপ্রিল ২০২৩, ২০:৫৮

ফিতরার টাকা তুলতে গিয়ে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী-লাহিড়ী মহাসড়কে প্রাইভেটকারের ধাক্কায় আনোয়ারা বেগম (৫৫) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। একইসাথে বৃদ্ধাকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকারটি রাস্তার নিচে নামিয়ে দিলে কারে থাকা একজন আহতেরাও খবর পাওয়া যায়।

বুধবার (১২ এপ্রিল) সকালে বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের জাউনিয়া গ্রামে এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত আনোয়ারা বেগমের বাড়ি উপজেলার চাড়োল ইউনিয়নের সাবাজপুর গ্রামে। তিনি কানে শুনতেন না বলে জানা গেছে। আর আহত শামসুন নাহার ময়মনসিংহ সদর উপজেলার বোওয়াট খালি গ্রামের মৃত জয়নুল আবেদিনের স্ত্রী। এবং তার বাবার বাড়ি বালিয়াডাঙ্গী উপজেলাতেই।

স্থানীয়রা জানায়, বুধবার সকালে ওই বৃদ্ধা রাস্তা পার হয়ে ফিতরার টাকা তোলার জন্য যেতে চাইলে রাস্তা পার হওয়া সময় কানে শুনতে না পারায় একটি প্রাইভেট কার হঠাৎ দেখলে সামনে-পিছনে করতে গিয়ে প্রাইভেট কারের সাথে ধাক্কা লাগে। আর প্রাইভেট কারটি বৃদ্ধাকে বাঁচানোর চেষ্টা করলে রাস্তার নিচে নেমে যায়। এতে কারে থাকা শামসুন নাহার নামে একজন আহত হয়। পরে দুজনকেই ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে বৃদ্ধা আনোয়ারার মৃত্যু হয় এবং শামসুন আহত অবস্থায় ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ সুরতহাল রিপোর্ট করেছে। এ বিষয়ে থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন আছে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ