ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

বিধবা নারীর মুখে হাসি ফুটালেন নলডাঙ্গা পুলিশ

প্রকাশনার সময়: ২৪ আগস্ট ২০২১, ২৩:৩২

নাটোরের নলডাঙ্গা থানা পুলিশের মানবিক সহযোগিতায় বয়স্ক ভাতার টাকা ফিরিয়ে এনে তুলে দেওয়া হয়েছে, বিধবা নারী বেগমের হাতে। তিনি নলডাঙ্গা উপজেলার নলডাঙ্গা পৌরসভার ২ নং ওয়ার্ড পূর্ব ব্রহ্মপুর গ্রামের মৃত জলিল উদ্দিনের স্ত্রী।

নলডাঙ্গা থানা সূত্রে জানা যায়,বয়স্ক ভাতার টাকা যথাসময়ে বেগমের নিজ বিকাশ নম্বরে না আসায় গত ৮ আগস্ট ২০২১ তারিখে টাকা ফেরত পাওয়ার জন্য নলডাঙ্গা থানায় অভিযোগ করেন। অভিযোগটি খতিয়ে দেখে টাকা উদ্ধারের জন্য এএসআই আজগর আলীকে দায়িত্ব দিলে,এসআই মোশাররফ ও এএসআই আজগর মিলে বিকাশ এজেন্ট ঢাকা অফিসের সহযোগিতা নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থেকে বয়স্ক ভাতার টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার(২৪ আগস্ট) বিকালে উদ্ধারকৃত বয়স্ক ভাতার ৪৫০০ টাকা বেগমের হাতে তুলে দেয় নলডাঙ্গা থানা পুলিশ। বয়স্ক ভাতার টাকা ফেরত পেয়ে বেগম বলেন,পুলিশের একান্ত সহযোগিতায় টাকা ফেরত পেয়ে আমি খুব খুশি।

নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম বলেন,সর্বোচ্চ চেষ্টা ও মানবিক দায়বদ্ধতা থেকেই আমরা এই টাকা উদ্ধার করতে পেরেছি। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে যেকোনো সমস্যা সমাধানে নলডাঙ্গা থানা পুলিশ সকলের পাশে থাকবে।

নয়া শতাব্দী/এসইউ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ