ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

অস্ত্র ও মাদকসহ এনএসআই’র সাবেক কর্মী গ্রেফতার

প্রকাশনার সময়: ১৮ মার্চ ২০২৩, ২১:৩৫

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, ম্যাগজিন ও ছয়শত পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. আল মামুন (৩৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‍্যাব-৩। আল মামুন ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার শাহ বাড়ীয়া গ্রামের মো. আব্দুল কুদ্দুসের ছেলে। সে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা মডেল থানার রুপায়ন টাউন এলাকায় বসবাস করতেন। এর আগে তিনি জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থায় (এনএসআই) চাকরিরত ছিলেন। শৃঙ্খলা ভঙ্গ এবং বিভিন্ন গুরুতর অপরাধের সাথে জড়িত থাকার দায়ে তাকে চাকরিচ্যুত করা হয়।

শনিবার (১৮ মার্চ) এ ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা দায়ের করে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করে র‍্যাব-৩। এর আগে র‍্যাব-৩ এর একটি আভিযানিক দল শুক্রবার দিবাগত রাত ১১ টার দিকে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি বাসস্ট্যান্ড সংলগ্ন কফি হাউজ এ্যান্ড চাইনিজ রেস্টুরেন্টের সামনের রাস্তায় অভিযান চালায়।

সেসময় মামুনসহ চলমান মোটর সাইকেল (ঢাকা মেট্রো-ল-১৩-৭৬৬৩) আটকের চেষ্টাকালে মামুন মোটর সাইকেল ফেলে দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে তাকে র‍্যাব সদস্যরা তাকে ধাওয়া করে গ্রেফতার করে এবং তার হেফাজত থেকে ওই অস্ত্র-গুলি ও ইয়াবা উদ্ধার করে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ