ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

হরিণাকুণ্ডে ১৮ ঘণ্টায় ৪ রহস্যজনক মৃত্যু

প্রকাশনার সময়: ২৩ আগস্ট ২০২১, ২০:৫৪

ঝিনাইদহের হরিণাকুণ্ডে ১৮ ঘণ্টায় ৪টি রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে।

রোববার বিকালে উপজেলার বেলতলা গ্রামে পারিবারিক কলহের জেরে স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু, তাহের হুদা ইউনিয়নের ধুলিয়া গাংপাড়া গ্রামে গৃহবধূর রহস্যজনক লাশ উদ্ধার এবং সোমবার হরিণাকুণ্ড উপজেলার শুড়া গ্রাম থেকে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার হয়।

মৃত ব্যক্তিরা হলেন জোড়াদহ ইউনিয়নের বেলতলা গ্রামের আলী হোসেন মন্ডলের ছেলে রাহিন মন্ডল ও তার স্ত্রী মহেশপুরের সামন্তা ইউনিয়নের ডালভাঙা গ্রামের আমির হোসেনের মেয়ে আকিতারা খাতুন, উপজেলার তাহেরহুদা ইউনিয়নের ধুলিয়া গ্রামের ফরিদা খাতুন ও হরিণাকুণ্ড উপজেলার শুড়া গ্রাম থেকে অজ্ঞাত এক যুবক।

তাহেরহুদা ইউনিয়নের ইউপি সদস্য আলমগীর হোসেন জানান, ফরিদা খাতুন এক ছেলে ও এক মেয়ের জননী। তিনি একাই বাড়িতে বসবাস করেন। রোববার দুপুর ৩টার দিকে তার পালিত গবাদি পশুর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। এ সময় তারা দরজা ভেঙে ঘরের ভেতর প্রবেশ করেন। পরে ঘরের বিছানায় তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন। নিহতের গলা ও মুখে রক্ত লেগে ছিল। ফলে এই মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে।

জোড়াদাহ ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হুদা পলাশ জানান, ৫ মাস আগে প্রেমের সম্পর্কে জড়িয়ে তারা দু’জন পালিয়ে বিয়ে করেন। পরে পারিবারিকভাবে আবার বিবাহ সম্পন্ন হয়। ছেলের শ্বশুরবাড়ি থেকে আত্মীয় আসাকে কেন্দ্র করে গত কয়েকদিন যাবৎ স্বামী-স্ত্রীর মধ্যে কলহ ছিল। রোববার বিকেল ৩টার দিকে স্বজনরা ডাকাডাকি করে না পেয়ে ঘরের দরজা ভেঙে স্বামী-স্ত্রী উভয়কে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। আধা ঘণ্টার ব্যবধানে রাহিন মন্ডল ও স্ত্রী আকিতারা খাতুন চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নিখিল কুমার হালদার জানান, সোমবার ভোরে কৃষিকাজের জন্য মাঠে গেলে রাস্তার ওপর একটি লাশ পড়ে থাকতে দেখেন। পরে তারা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

হরিণাকুণ্ড থানার ওসি আব্দুর রহিম মোল্লা জানান, নিহত ফরিদার গলা ও মুখে রক্ত ছিল। এটি হত্যা না অন্য কিছু এ বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। তবে এই মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বেলতলা গ্রামের স্বামী রাহিন মন্ডল ও স্ত্রী আকিতারা খাতুন মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তাছাড়া শুড়া গ্রামের অজ্ঞাত যুবকের লাশের মাথায় গুলির চিহ্ন রয়েছে। ঘটনাস্থল থেকে ১ রাউন্ড গুলির খোসা ও পকেটে থাকা একটি সিম উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে নিহতের নাম-পরিচয় পাওয়া যায়নি। তবে ধারণা করা হচ্ছে সন্ত্রাসীদের অভ্যন্তরীণ দ্বন্দ্বে এই হত্যার ঘটনা ঘটেছে।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ