ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

বগুড়ায় শহীদ চান্দু স্টেডিয়ামে খেলোয়াড় ও আম্পায়ারদের প্রতিবাদ

প্রকাশনার সময়: ০৪ মার্চ ২০২৩, ১৮:০৬

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে প্রিমিয়ার ডিভিশনের মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সিদ্ধান্তের বিরুদ্ধে উভয় দলের খেলোয়াড় ও ম্যাচ রেফারিরা (আম্পায়ার) মাঠে দাঁড়িয়ে প্রতিবাদ জানিয়েছেন।

শনিবার (৪ মার্চ) দুপুর ১টার দিকে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম থেকে বিসিবি লোকবলসহ মালামাল গুটিয়ে নেওয়ায় এ প্রতিবাদ জানানো হয়।

এই প্রতিবাদে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগে অংশ নেওয়া বগুড়া স্পোর্টস জন ও মেঘদ্বীপ ক্রীড়া চক্রের খেলোয়াড়রা অংশ নেন। স্পোর্টস জোন বগুড়া দলের ব্যানারে বিসিবির এই সিদ্ধান্তকে অগ্রহণযোগ্য, হটকারী ও হাস্যকর আখ্যা দিয়ে এ প্রতিবাদ জানায় খেলোয়াড়রা।

বগুড়া স্পোর্টস জোন দলের সংগঠক মাহির আহমেদ নিলয় বলেন, বিসিবির এ সিদ্ধান্তে বগুড়ায় উদীয়মান ও নবীন ক্রিকেটারা ক্ষতিগ্রমস্ত হবেন। বগুড়ায় আন্তর্জাতিক মানের যেই মাঠ এটিও নষ্ট হয়ে যাবে। অতিবিলম্বে এ সমস্যার নিরসন হোক।

এ প্রতিবাদে স্পোর্টস জোন বগুড়ার পরিচালক গোলাম রব্বানি, ব্যবস্থাপক পিয়াস রহমান, দলের অধিনায়ক মো. আহাদ, মেঘদ্বীপ ক্রীড়া চক্রের পরিচালক মো. রাসেল, দলের অধিনায়ক আরমান শেখসহ ম্যাচ রেফারি (আম্পায়ার) খালেদ মাহামুদ রুবেল ও মো. বিপুল অংশ নেন।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ