ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মা-মেয়েকে পিলারে বেঁধে টিকটক!

প্রকাশনার সময়: ২২ ফেব্রুয়ারি ২০২৩, ২১:৪১ | আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩, ২১:৫৯

নোয়াখালীর হাতিয়ায় মা-মেয়েকে পিলারের সঙ্গে বেঁধে নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম টিকটকে ছেড়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে এ ঘটনায় হাতিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এর আগে, গত ৯ ফেব্রুয়ারি উপজেলার ৯নং বুড়িরচর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের রেহানিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী নারী ওই গ্রামের মো. ইদ্রিসের স্ত্রী ঝুমুর আক্তার (৩৮) ও তার মেয়ে কুসুম আক্তার (১৫)।

ভুক্তভোগী ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ৯ ফেব্রুয়ারি বাড়ির জায়গা-জমির বিরোধের জের ধরে একই বাড়ির মো. জহির উদ্দিনের ছেলে মো.জিল্লুর রহমান (২০)-সহ আরও অজ্ঞাত ২-৩ জন একই বাড়ির মো. ইদ্রিসের স্ত্রী ঝুমুর আক্তার (৩৮) ও তার মেয়ে কুসুম আক্তার (১৫)-কে রশি দিয়ে পিলারের সঙ্গে বেঁধে মারধর করে। ওই সময় জিল্লুর মোবাইলে ভিডিও ধারণ করে। এরপর তা স্যোসাল মিডিয়া (MD JILLUR RAHMAN.505) এই টিকটক আইডি থেকে তাদেরকে চোর হিসেবে উপস্থাপন করে ভাইরাল করে দেয়।

এ বিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করেন হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.কায়সার খসরু।

তিনি বলেন, ভুক্তভোগী নারী বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে এ বিষয়ে মৌখিকভাবে অভিযোগ করেন। তাৎক্ষণিক ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে হাতিয়া থানার ওসিকে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন অভিযোগ পাওয়ার কথা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ