ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

কারও সাথে হাত মিলিয়ে শেখ হাসিনার সম্মানহানি করব না : কাদের সিদ্দিকী

প্রকাশনার সময়: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ২০:২২
টাঙ্গাইলের সখীপুর উপজেলার হামিদপুর গণ উচ্চবিদ্যালয় মাঠের জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম বলেছেন,আমার বয়স হয়েছে। বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদ আমি যেভাবে করতে পেরেছি আজকে আমি নিশ্চই শেখ হাসিনার জন্য এত কিছু করতে পারব না। কিন্তু আমি কারও সাথে হাত মিলিয়ে শেখ হাসিনার সম্মানহানি করতে যাব না।

শনিবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় টাঙ্গাইলের সখীপুর উপজেলার হামিদপুর গণ উচ্চবিদ্যালয় মাঠের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমি বঙ্গবন্ধুর রাজনীতি করি, শেখ হাসিনা আমার বোন। আমি তার সাথে রাজনৈতিক তর্কাতর্কি করতে পারি, কিন্তু তার সম্মানহানি হোক এটা আমি করতে পারি না। কোনো দিন করবও না। বঙ্গবন্ধুর মেয়ে শেখ হাসিনা যদি বজ্রকে ভাই মনে করতে পারে, তাহলে আব্দুল আলীর ছেলে বজ্র কি শেখ হাসিনাকে বোন মনে করতে পারে না?

বঙ্গবীর কাদের সিদ্দিকী বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে বলেন, আপনি পাকিস্তানে গিয়ে রাজনীতি করেন। আপনি বাংলাদেশে কেন রয়েছেন। শেখ হাসিনা আমার বোন, তাই আমি তার অসম্মান হোক এরকম কোনো কাজ আমি করব না।

কাকড়াজান ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি দেলুয়ার হোসেনের সভাপতিত্বে কাকড়াজান ইউনিয়ন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন কৃষক শ্রমিক জনতা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা বীরপ্রতীক, সদস্য শামীম আল মনসুর আজাদ সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, জেলা কমিটির সহ-সভাপতি বীর আব্দুল হালিম সরকার লাল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এটিএম সালেক হিটলু, সখীপুর উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক আব্দুস ছবুর খান, কালিহাতি উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি ইথার সিদ্দিকী প্রমুখ।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ