ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

বিএনপির মিছিলে কে এই অস্ত্রধারী জাহিদ

প্রকাশনার সময়: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৪০

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশের ইউনিয়ন পর্যায়ে পদযাত্রা কর্মসূচি পালন করা হয়। এরই অংশ হিসাবে গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নে বিএনপির পদযাত্রায় একজনকে অস্ত্রহাতে দেখা যায়। এমন একটি ভিডিও আসে নয়া শতাব্দীর হাতে।

জাহিদ বরমী পুর্বপাড়া গ্রামের প্রবাসী শামসুর রহমানের ভাড়াটিয়া মৃত সাইফুর রহমানের ছেলে। তাদের বাড়ী গফরগাঁও উপজেলার পাগলা থানায় বলে জানা গেছে।

জানা যায়, শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে বরমী বাজারের জনতার মোড় এলাকায় অনুষ্ঠিত পদযাত্রায় অংশ নেন জাহিদ ওরফে উত্তইরা জাহিদ।

বরমী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী আমজাত পন্ডিত জানান, জাহিদ ছাত্রদল কর্মী। সে আজকে পদযাত্রার সময় আওয়ামীলীগের শান্তি সমাবেশে হামলা চালায় এবং অস্ত্র দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করেন।

শনিবার সন্ধ্যায় বরমী পুর্বপাড়ায় গিয়ে স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, জাহিদ বিএনপি করে তবে তার শ্রীপুরে কোন পদ পদবি নেই।

বরমী পুর্ব পাড়ার আব্দুল হক বলেন, জাহিদ বিএনপি করে তার বাড়ি গফরগাঁও। সে এখানে ভাড়া থাকে। শ্রীপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আকতারুল আলম বলেন, জাহিদ বিএনপি কর্মী নয়।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ