ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

রায়পুরায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ

প্রকাশনার সময়: ২১ আগস্ট ২০২১, ০৫:৪৭

নরসিংদীর রায়পুরায় পুরনো গ্যাস সিলিন্ডার খুলে নতুন সিলিন্ডার লাগানোর সময় বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে মোস্তাফা মোল্লা (৬৫) নামে এক বৃদ্ধ অগ্নিদগ্ধ হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ সময় আহত হন তার ছোট ভাই দুলাল মোল্লা (৫৫)।

শুক্রবার (২০ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার চর আড়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আহত দুজন ওই গ্রামের মৃত শেখ ফরিদ মোল্লার ছেলে।

আহত দুজনের ভাই ও সাবেক চর আড়ালিয়া ইউপির সদস্য মোছলেম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আগুনে শরীরের বাম অংশ ঝলসে এবং পড়ে গিয়ে বাম হাত ভেঙে যায় বড় ভাই মোস্তফার।

পরে তাকে চিকিৎসার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ছোট ভাই দুলাল শরীরের সামান্য আঘাত পেয়েছেন। তার অবস্থা তেমন গুরুতর নয়। সে এখন বাড়িতেই আছেন।

মোছলেম মোল্লা আরো বলেন, সন্ধ্যায় রান্নার গ্যাস ফুরিয়ে গেলে বাজার থেকে আরেকটি নতুন সিলিন্ডার আনি। পরে খালি সিলিন্ডার খুলে তাতে নতুনটা লাগানো হয়। এরপর চুলায় আগুন দিতেই হঠাৎ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটে।

এতে দ্রুত আগুন ছড়িয়ে পরে আমার পুরো ঘরে। তখন ঘরে থাকা পরিবারের সদস্যরা নিরাপদে বাহিরে বেড়িয়ে আসেন। ওই সময় আগুন নেভাতে গিয়ে বড় ভাই মোস্তফা অগ্নিদগ্ধ ও সামান্য আঘাত পান ছোট ভাই দুলাল। আগুনে চৌচালা ঘরটিসহ দামি আসবাবপত্র, সোনার গহনা ও নগদ অর্থ পুড়ে গেছে বলে জানান মোছলেম মোল্লা।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ