ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

প্রান্তিক শীতার্তরা পেল প্রধানমন্ত্রীর উপহার

প্রকাশনার সময়: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২০:০৪ | আপডেট: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২০:০৭

বরগুনার প্রান্তিক পর্যায়ের অসহায়, দুস্থ শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

বুধবার (৮ ফেব্রুয়ারি) বিকালে বরগুনা সদর উপজেলার ঢ্লুয়া ইউনিয়নের সাঝিপাড়া গ্রামের শতাধিক মানুষের মাঝে এসব কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সুনাম দেবনাথ। সাঝি পাড়ায় কম্বল বিতরণে সহায়তা করেন উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সাবু কিবরিয়া, সাধারণ সম্পাদক গোলাম রাব্বি মিঠু, সাংগঠনিক সম্পাদক তামিম জুবায়ের, স্থানীয় ইউপি সদস্য জাহিদুল ইসলাম সুমন, আল আমিন হোসেন আরিফ মৃধা প্রমুখ।

কম্বল পেয়ে উচ্ছ্বসিতরা বলেন, আমরা অসহায়। শীতে ভীষণ কষ্ট হয়। শীত নিবারণের কোনো ব্যবস্থা না থাকায় ঠান্ডাজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হতে হয়। এই কম্বল পেয়ে আমাদের অনেক উপকার হলো।

সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি গোলাম কিবরিয়া সাবু বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আসা উপহারের কম্বল প্রান্তিক মানুষের হাতে তুলে দেয়াও হয়েছে। বরগুনা ১ আসনের সংসদ সদস্য অ্যাড. ধীরেন্দ্র দেবনাথ শম্ভুর সহায়তায় অসহায়দের মাঝে কম্বলগুলো বিতরণ করা হয়েছে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ