ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

তাড়াশে আ’লীগের ৬০০ কম্বল বিতরণ

প্রকাশনার সময়: ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৩০

সিরাজগঞ্জের তাড়াশে ৬০০ জন দরিদ্র শীতার্থ মানুষের মধ্যে কম্বল বিতরণ করেছে উপজেলা আওয়ামী লীগ।

মঙ্গলবার (৭‌ ফেব্রুয়া‌রি) সকালে ৬০০ জন দরিদ্র শীতার্থ মানুষের মধ্যে এসব কম্বল বিতরণ করা হয় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে।

সিরাজগঞ্জ জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজফুলের সভাপতিত্ব প্রধান অতিথি হিসেবে বক্তব্য রা‌খেন, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ খন্দকার। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম চৌধুরী ও প্রকাশ সরকার, আওয়ামী লীগের সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ আলী, কার্যকরী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আবদুস সোবহান, মাগুড়া বি‌নোদ ইউ‌নিয়‌ন আওয়ামী লী‌গের সভাপ‌তি ও সাবেক চেয়ারম্যান আতিকুল ইসলাম বুলবুল, বারুহাস ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সভাপ‌তি ও চেয়ারম্যান ময়নুল হক, দেশীগ্রাম ইউ‌নিয়‌নের চেয়ারম্যান জ্ঞানেন্দ্রনাথ বসাক, নওগাঁ ইউনিয়ন আওয়ামী লী‌গের সভাপতি অধ্যাপক মোফাজ্জল হোসেন, বারুহাস ইউ‌নিয়‌নের সাধারণ সম্পাদক মাসুদ রানা, তাড়াশ সদর ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক জা‌হিদুল ইসলাম বকুল, এছারাও বি‌ভিন্ন ইউ‌নিয়‌নের নেতাকর্মীরা উপ‌স্থিত ছি‌লেন।

পরবর্তী‌তে প্রধান বক্তা সঞ্জিত কর্মকার ৮ ইউনিয়ন ও পৌরসভার সভাপতি সম্পাদকের হাতে ৬শত পিস কম্বল তুলে দেন। এ সময় প্রধান বক্তা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরীব-অসহায় মানুষদের কথা ভেবে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। দেশের উন্নয়ন অব্যাহত থাকবে, আগামী জাতীয় সংসদ নির্বাচন নৌকাকে বিজয়ী করতে হবে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ