ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

পিরোজপুরে অগ্নিকাণ্ডে যুবকের মৃত্যু

প্রকাশনার সময়: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৩৬

পিরোজপুর পৌর এলাকার ভাইজোড়া নামক স্থানে বসতবাড়িতে ঘটা অগ্নিকাণ্ডে সোহেল হাওলাদার (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আজ সোমবার ভোর রাত ৩টার দিকে পৌর এলাকার ছোট ভাইজোড়া নামক স্থানে নজরুল হাওলাদারের ছেলে সোহেলের বসতবাড়িতে আগুন লাগে। খবর পেয়ে পিরোজপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। আধাঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে ঘরে আটকা পড়ে সোহেল মারা যায়।

সোহেলের বড় ভাই নাসির হাওলাদার জানান, গত রাতে সোহেল ওই ঘরে একাই ঘুম ছিলো। বন্ধ ঘরে আগুনে পুড়ে সে ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় অন্য কেউ আহত হননি। তাদের ধারণা মশার কয়েল কিম্বা চুলার আগুন থেকে আগুন লাগতে পারে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব অফিসার আব্দুর রশিদ হক বলেন, স্থানীয়ভাবে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দ্রুত সময়ে আমরা আগুন নিয়ন্ত্রণে এনেছি কিন্তু ততক্ষণে ঘুমন্ত অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করছি রান্নাঘরের চুলা থেকে আগুনের উৎপত্তি হয়েছে।

পিরোজপুর সদর থানা পুলিশের অফিসারর ইনচার্জ (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ