ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

চাঁদপুরে পৃথক ট্রেন দুর্ঘটনায় দুইজন নিহত

প্রকাশনার সময়: ২০ আগস্ট ২০২১, ০৩:৪৮

চাঁদপুর শহরের মিশন রোড এলাকায় ট্রেনের ইঞ্জিনের আঘাতে একব্যাক্তি ও হাজীগঞ্জ উপজেলার সাতবাড়িয়া নামক স্থানে যুবক ট্রেনের ধাক্কা লেগে নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) রাত পৌঁনে ১০টায় চাঁদপুর-লাকসাম রেলপথের শহরের মিশন রোড রেলক্রসিং এর পূর্বে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা মেঘনা এক্সপ্রেস ট্রেনটি চাঁদপুর প্রবেশের পূর্বে অজ্ঞাতনামা (৫৫) ব্যাক্তি ইঞ্জিনের আঘাত লেগে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

অপরদিকে দুপুর সাড়ে ১২টায় সাগরিকা এক্সপ্রেস নামক ট্রেনটি চট্টগ্রাম থেকে ছেড়ে চাঁদপুরে প্রবেশের সময় ঘটনাস্থলে ট্রেনে ধাক্কায় গুরুতর আহত হয়ে অজ্ঞাতনামা আনুমানিক (৩২) বয়সী যুবক নিহত হয়।

শহরের মিশন রোড রেলক্রসিং এর গেটম্যান রোকনুজ্জামান রোকন বলেন, আমি দায়িত্বরত অবস্থায় জানতে পারে একব্যাক্তি ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় আহত অবস্থায় পড়ে আছে। ওই সময় পাশবর্তী ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার মো. জাকির হোসেনের নেতৃত্বে কয়েকজন ফায়ার সার্ভিস কর্মী ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে লাশ বহনকারী ব্যাগে করে নিয়ে আসেন। পরে রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো. মুরাদ উল্যাহ বাহার সঙ্গীয় ফোর্সসহ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

হাজীগঞ্জের অপর দুর্ঘটনা সম্পর্কে চাঁদপুর রেলওয়ে (জিআরপি) থানার (ওসি) মো. মুরাদ উল্যাহ বাহার বলেন, স্থানীয়দের তথ্যের ভিত্তিতে জানতে পারি দুপুর সাড়ে ১২টার দিকে সাগরিকা এক্সপ্রেস ট্রেনে ধাক্কা লেগে সাতবাড়িয়া নামক স্থানে অজ্ঞাতনামা যুবক ঘটনাস্থলেই নিহত হয়। পরবর্তীতে সঙ্গীয় ফোর্স নিয়ে সেখান থেকে মরদেহ উদ্ধার করা রেলওয়ে থানায় নিয়ে আসা হয়।

তিনি আরো বলেন, নিহত দুই ব্যাক্তির এখন পর্যন্ত কোন পরিচয় পাওয়া যায়নি। ৫৫ বছর বয়সী ব্যাক্তির পরনে কালো প্যান্ট ও সাদা টি-শার্ট ছিলো। ৩২ বয়সী যুবকের পরনে চেক লুঙ্গী ও গেঞ্জি ছিলো। তার শরীর শ্যামবর্ণ। উভয় ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে। সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে।

ওসি বলেন, এসব ঘটনা তদন্ত করার জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চাঁদপুর এর কাছে সহযোগিতা চাওয়া হয়েছে। শুক্রবার (২০ আগস্ট) এর মধ্যে পরিচয় না পাওয়া গেলে দু’টি মরদেহ দাফনের জন্য আঞ্জুমানে মফিদুল ইসলামের নিকট হস্তান্তর করা হবে।

নয়া শতাব্দী/এসইউ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ