ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬

শীতার্তদের পাশে পৌর মেয়র ছানু

প্রকাশনার সময়: ২৯ জানুয়ারি ২০২৩, ১৭:৩৭

জামালপুর জেলা বাস, মিনিবাস শ্রমিক ইউনিয়ন ও জামালপুর জেলা ওয়ার্কশপ শ্রমিক ইউনিয়নের ১ হাজার ৬০০ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন জামালপুর পৌরসভার মেয়র ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু।

রোববার (২৯ জানুয়ারি) তাদের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।

মেয়র আলহাজ মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু বলেন, একটি শীতবস্ত্র হলো, একজন অসহায় শীতার্ত মানুষের অস্ত্র। তাই মানবিক দিকগুলো বিবেচনা করে যেখানে শীতকালে তীব্র শীতে স্থবির হয়ে যায় সবকিছু, সেখানে অন্তত শীতকালের মানবিক সাহায্য হিসেবে একটি মোটা কম্বল অসহায় মানুষগুলোর গায়ে জড়িয়ে দেয়ার মতো প্রশান্তি আর নেই। আর একথা ভেবেই আমি জেলার সকল শ্রমিকদের মাঝে কম্বল বিতরণ করেছি।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকার মানুষের বিপদে-আপদে সব সময় পাশে আছে। করোনাকালে দফায় দফায় খাদ্য, অর্থসহ বিভিন্ন সহযোগিতা প্রদান করা হয়েছে। শীতের প্রকোপ বৃদ্ধির সঙ্গে সঙ্গে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে।

পুরো শীত মৌসুমে শীতার্ত মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, আমার শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শীত মৌসুম জুড়ে অব্যাহত আছে। আমি পৌরসভার মেয়র হিসেবে পৌর এলাকার প্রত্যেকটি শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করব।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক মো. সুরুজ্জামান, জেলা শ্রমিক লীগের সভাপতি মশিউর রহমান বাবু, কাউন্সিলর বিজু আহমেদ, কাউন্সিলর আলী আজাদ মোল্লা, জেলা শ্রমিক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন, শহর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম প্রমুখ।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ