ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজছাত্রের আত্মহত্যা 

প্রকাশনার সময়: ১৪ জানুয়ারি ২০২৩, ১৩:৪৫

গাজীপুরের শ্রীপুরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রনি আহমেদ (১৯) নামের এক কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

শনিবার (১৪ জানুয়ারি) সকাল সাতটায় উপজেলার গাজীপুর ইউনিয়নের নিজমাওনা গ্রামের তার বসত ঘর থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে শ্রীপুর থানা পুলিশ।

রনি আহমেদ ওই গ্রামের শফিকুল ইসলামের ছেলে। তিনি শ্রীপুরের একটি কলেজে একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। শুক্রবার (১৩ জানুয়ারি) তিনি ফেসবুকে হতাশাজনিত ব্যাপার নিয়ে একটি পোস্ট দিয়ে সেখানে লিখেন, ‘আর কখনো কারও কাছে কিছু চাইব না। সবাই ভালো থাইকেন। আর আমার জন্য দোয়া কইরেন। আর হয়তো কোনো পোস্ট করা হবে না’।

স্বজনরা জানান, শুক্রবার রাতে রনি তার কক্ষে ঘুমিয়ে পড়েন। পরদিন শনিবার ভোরে ঘুম থেকে না ওঠায় সন্দেহ হয়। এরপর দরজা ভেঙে ভেতরে গিয়ে ঘরের আড়ার সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় তার ঝুলন্ত মরদেহ পাওয়া যায়।

এলাকাবাসী ও স্বজনদের ভাষ্য মতে, গ্রামের এক মেয়ের সঙ্গে কিছুদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল রনির। গত ৬ জানুয়ারি ওই মেয়ের অন্যত্র বিয়ে হয়ে যায়। এরপর থেকে রনি বিচলিত হয়ে পড়েন। সর্বশেষ শুক্রবার রাতে তিনি তার ফেসবুক পোস্ট করেন।

স্বজনদের ধারণা, পছন্দের প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ায় তিনি অভিমান করে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন।

শ্রীপুর থানাধীন মাওনা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মিন্টু মিয়া বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। ছেলের অভিভাবকসহ এলাকাবাসীর সঙ্গে কথা বলে নিশ্চিত হয়েছি রনি আত্মহত্যা করেছে। ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ