ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

বান্দরবানে পাহাড়ি ভাতার দাবিতে সংবাদ সম্মেলন

প্রকাশনার সময়: ১০ জানুয়ারি ২০২৩, ১৬:৩০

বান্দরবানে পাহাড়ি ভাতার দাবিতে সংবাদ সম্মেলন করেছে বেসরকারি স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক এবং কর্মচারীরা। সোমবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় শিক্ষক কর্মচারী ঐক্য পরিষদ, বান্দরবান জেলা শাখার উদ্যোগে প্রেসক্লাবের হলরুমে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে শিক্ষকরা বলেন, জীবনের ঝুঁকি নিয়ে বান্দরবানের দুর্গম পাহাড়ের আনাচে-কানাচে কর্মরত রয়েছে অসংখ্য শিক্ষক এবং কর্মচারী। কিন্তু সরকারি সকল বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা পাহাড়ে চাকরি করার কারণে পাহাড়ি ভাতা পেয়ে আসছে। আর বেসরকারি স্কুল-কলেজে কর্মরতরা এই সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে দিনের পর দিন। এ সময় বক্তারা দ্রুততম সময়ে অন্যান্য সরকারি বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের মতো বেসরকারি বিদ্যালয়ের শিক্ষক এবং কর্মচারীদের কল্যাণে পাহাড়ি ভাতার ব্যবস্থা করার জন্য সরকারের কাছে জোর দাবি জানান।

বান্দরবান বেসরকারি শিক্ষক-কর্মচারী ঐক্য পরিষদের সভাপতি এবং রেইচা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেহ্রী মার্মার সভাপতিত্বে এ সময় সাধারণ সম্পাদক ও চেমী ডলু পাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিতোষময় বড়ুয়া, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ জেলার বিভিন্ন বেসরকারি স্কুল, কলেজ এবং মাদ্রাসার শিক্ষক কর্মচারীরা এ সময় উপস্থিত ছিলেন।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ