ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ধামরাইয়ে গ্যাস বিস্ফোরণ : দগ্ধ গৃহবধূর মৃত্যু

প্রকাশনার সময়: ১০ জানুয়ারি ২০২৩, ১৩:৪৮

ঢাকার ধামরাইয়ে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ গৃহবধূ জোসনা বেগম (২৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে, শনিবার (৭ জানুয়ারি) ভোর ৫টার দিকে উপজেলার কুমড়াইল কবরস্থান সংলগ্ন দোতলা বাড়ির নিচ তলায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে স্বামী-স্ত্রীসহ ৫ জন দগ্ধ হন। পরে আহতদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

জোসনা বেগমের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, মারা যাওয়া গৃহবধূর শরীরের ৭০ শতাংশ দগ্ধ হয়েছিল। এর আগে শনিবার চিকিৎসাধীন অবস্থায় ১৫ শতাংশ দগ্ধ শিশু মরিয়মের মৃত্যু হয়।

দগ্ধ বাকি তিনজনের অবস্থাও গুরুতর। তারা হলেন- শিশুটির বাবা গার্মেন্টস কর্মী মনজুরুল (৩২), খালা হোসনা (৩০) এবং আরেক খালার মেয়ে সাদিয়া (১৮)। দগ্ধ মনজুরুলের বাড়ি নীলফামারীর কিশোরগঞ্জের উপজেলায়।

দগ্ধদের হাসপাতালে নিয়ে যাওয়া প্রতিবেশী ভাড়াটিয়া মো. নিজাম শেখ জানান, শনিবার ভোরের দিকে বিকট একটি শব্দ শুনতে পাই। এরপর ওই ভবনের নিচতলা থেকে ধোঁয়া উঠতে দেখি। পরে বাসাটির ভেতর থেকে পাঁচজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয়।

স্বজনদের ধারণা, ভোরে রান্নার জন্য চুলায় আগুন জ্বালানোর পর লিকেজ থেকে জমে থাকা গ্যাস বিস্ফোরণ ঘটে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ