ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

কক্সবাজারে পৃথক ঘটনায় ২ জন খুন

প্রকাশনার সময়: ০৮ জানুয়ারি ২০২৩, ১৮:৫৯

কক্সবাজারে পৃথক ঘটনায় দুজন খুন হয়েছেন। শনিবার দিনগত রাতে কক্সবাজার শহরের বিজিবি ক্যাম্পের সাবমেরিন ক্যাবল ল্যান্ডিং স্টেশন সংলগ্ন প্রধান সড়কের আমগাছতলা ও উখিয়ার পালংখালী ১৫নং জামতলী রোহিঙ্গা শরণার্থী শিবিরের এ/৫ ব্লকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মহেশখালী উপজেলার কুতুবজোম ইউনিয়নের খোন্দকার পাড়া গ্রামের আনসার উল্লাহর পুত্র মিজানুর রহমান (২৫) ও উখিয়ার পালংখালী ১৫নং জামতলী ক্যাম্পের এ/৫ ব্লকের মৃত আব্দুল হাকিমের ছেলে ওই ব্লকের হেড মাঝি রশিদ (৩৬)।

পুলিশ প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার রাতে নিহত মিজান টমটম নিয়ে বাস টার্মিনালের গ্যারেজে ফিরছেলেন। রাত ১০টার সময় বিজিবি ক্যাম্প আমগাছতলা এলাকায় পৌঁছালে একদল ছিনতাইকারী তার মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু তিনি তা না দিতে চাইলে ধস্তাধস্তির একপর্যায়ে চিৎকার শুরু করলে ছিনতাইকারীরা তার পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

অন্যদিকে শনিবার সন্ধ্যা ৮টার দিকে পালংখালী ইউপিস্থ জামতলী এফডিএমএন ক্যাম্প-১৫, ব্লক-এ/৫ এ রশিদ আহমদের (ব্লক হেড মাঝি) দ্বিতীয় স্ত্রী জেসমিন আরার শেডের ভেতরে অজ্ঞাতনামা ২-৩ জন সন্ত্রাসী মুখোশ পরিহিত অবস্থায় প্রবেশ করে।

এ সময় তারা রশিদ আহমদকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। উদ্ধার করে ক্যাম্পের এমএসএফ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ