ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

স্বামীকে বশে আনার নামে শ্লীলতাহানি, ইমাম গ্রেফতার

প্রকাশনার সময়: ১৭ আগস্ট ২০২১, ১৮:৪৩

কুড়িগ্রাম সদরে শ্লীলতাহানির অভিযোগে মোফাচ্ছের হোসেন সামসি (৪৫) নামে সাবেক এক ইমামকে গ্রেফতার করেছে কুড়িগ্রাম সদর থানা পুলিশ। মঙ্গলবার কুড়িগ্রাম সদর থানার ইনচার্জ খান মো. শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী নারীর স্বামীর দায়ের করা এক এজাহারের ভিত্তিতে গত সোমবার সন্ধ্যায় পুলিশ সামসিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তি কুড়িগ্রাম সদর উপজেলার হরিকেশ কানিপাড়া গ্রামের মৃত শামছুল হকের পুত্র।

পুলিশ জানায়, কুড়িগ্রাম সদর উপজেলার হরিকেশ কানিপাড়ার এক ব্যক্তিকে তার স্ত্রীর বশে আনার জন্য তাবিজসহ বিভিন্ন উপায়ে প্রলোভন দেখিয়ে আসছিলেন মোফাচ্ছের হোসেন সামসি। প্রলোভনের ফাঁদে পা দিয়ে মোফাচ্ছের হোসেনের নির্দেশনা মেনে আসছিলেন।

গত ১৩ আগস্ট সুযোগ পেয়ে ওই নারীকে শ্লীলতাহানির চেষ্টা করে অভিযুক্ত সাবেক ইমাম। এরপর গত সোমবার ভুক্তভোগী নারীর স্বামীর দায়ের করা এক এজাহারের ভিত্তিতে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

পুলিশ আরো জানায়, অভিযুক্ত মাওলানা মোফাচ্ছের হোসেন সামসি এক সময় কুড়িগ্রাম সদরের এক স্বনামধন্য মসজিদের ইমাম ছিলেন। তার বিরুদ্ধে বিভিন্ন নারী কেলেঙ্কারির অভিযোগ থাকায় তাকে মসজিদ থেকে বহিষ্কার করা হয়।

বর্তমানে তিনি সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের একটি মাদ্রাসায় শিক্ষক হিসেবে নিযুক্ত রয়েছেন। হজের টাকা নিয়ে পলায়নের অপরাধে তিনি জেল খেটেছেন এবং বিভিন্ন সময় নারীদের প্রলোভন দেখিয়ে অপকর্মের সঙ্গে যুক্ত বলেও জানায় পুলিশ।

নয়া শতাব্দী/এম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ