ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

গৌরীপুরে মাদক ও দুর্নীতি বিরোধী ম্যারাথন

প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২২, ১৪:৪১

মহান বিজয় দিবস উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুুরে মাদক ও দুর্নীতি বিরোধী ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০ ডিসেম্বর) পৌর শহরে শহীদ হারুনপার্কে প্রতিযোগিতার আয়োজন করে স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘এসে গৌরীপুর গড়ি’।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রধান অতিথি থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন। পাঁচ কিলোমিটার ম্যারাথন প্রতিযোগিতায় পুরুষ অনুর্ধ্ব ২০ থেকে ৪০ ও ৪০ উর্ধ্ব এই দুই ইভেন্টে গৌরীপুরসহ আশেপাশের বিভিন্ন অঞ্চলের প্রায় দেড় শতাধিক প্রতিযোগী এই অংশগ্রহণ করে। পাশাপাশি নারীদের জন্যও আয়োজন করা হয় পৃথক ম্যারাথন প্রতিযোগিতা। সেখানে নারী চাকরিজীবী, শিক্ষক-জনপ্রতিনিধিসহ গৃহিণীরা অংশগ্রহণ করে।

২০ অনুর্ধ্ব প্রতিযোগিতায় প্রথম- রাসেদুল ইসলাম, দ্বিতীয়- আতিকুল ইসলাম, তৃতীয়- জিয়াউল কবির, চতুর্থ- অনিক পাল, পঞ্চম- সুজন মোদক, ষষ্ঠ- আব্দুল্লাহ আল মামুন সাকিব, সপ্তম- মোজাম্মেল হক, অষ্টম- আল মামুন, নবম- হাকিম মিয়া ও দশম- আবু বকর সিদ্দিক।

অপরদিকে নারীদের তিন কিলোমিটার দৌড় প্রতিযোগিতায় অংশ নিয়ে তার স্ত্রী তাহমিনা আক্তার (৩৩) সপ্তম হন। ওই প্রতিযোগিতায় প্রথম- রাহিমা আক্তার, দ্বিতীয়- রোজিনা আক্তার মিতু, তৃতীয়- পরশমনি, চতুর্থ- শান্তা, পঞ্চম-রহিমা, ষষ্ঠ- অনন্যা বিশ্বাস, সপ্তম- তাহমিনা আক্তার, অষ্টম- সালমা আক্তার রুবি, নবম- দিলুয়ারা আক্তার দিলু ও দশম- স্মৃতি এস।

৪০ উর্ধ্ব দৌড় প্রতিযোগিতায় প্রথম- নারায়ন চন্দ্র সরকার, দ্বিতীয়- খাদিমুল বাসার, তৃতীয়- রফিক, চতুর্থ -মকবুল, পঞ্চম- উজ্জল, সপ্তম- দিলীপ দাস, অষ্টম-রনজিত সাহা, নবম- উজ্জল মোদক ও দশম- রফিক মাস্টার।

এসো গৌরীপুর গড়ির প্রধান সমন্বয়কারী আবু কাউছার চৌধুরী রন্টি বলেন, প্রত্যেক ইভেন্টে দশজন বিজয়ী হয়েছে। এরমধ্যে প্রতি ইভেন্টের প্রথম তিনজনকে প্রাইজমানি ও সনদ প্রদান করা হয়। এছাড়াও অন্যান্য বিজয়ী ও অংশগ্রহনকারীদের শুভেচ্ছা উপহার দেয়া হয়।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ