ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নাটোরে ভোটগ্রহণ চলছে

প্রকাশনার সময়: ২৯ ডিসেম্বর ২০২২, ১১:১৩

নাটোরের বনপাড়া পৌরসভাসহ জোয়াড়ি ও মাঝগাঁও ইউনিয়ন পরিষদের ভোটগ্রহণ চলছে।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টা থেকে বনপাড়া পৌরসভা ও ইউনিয়ন দুটিতে ভোটগ্রহণ শুরু হয়। ভোট গ্রহণ চলবে বিকাল ৪ টা পর্যন্ত।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শামীম আহমেদ।

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বনপাড়া পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া সাধারণ কাউন্সিলর পদে ৩৩ জন এবং নারী কাউন্সিলর পদে ৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। পৌরসভায় ২৩ হাজার ৫৭৫ জন ভোটার রয়েছে। এর মধ্যে পুরুষ ভোটার ১১ হাজার ৪৪৬ জন এবং নারী ভোটার ১২ হাজার ১২৯ জন।

এদিকে বড়াইগ্রাম উপজেলার জোয়াড়ি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৩ জন, সাধারণ সদস্য পদে ৪৪ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। মাঝগাঁও ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৬ জন, সাধারণ সদস্য পদে ৪০ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ১০ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। জোয়াড়ি ইউনিয়ন পরিষদে মোট ভোটার ৩১ হাজার ৯৩ জন। মাঝগাঁও ইউনিয়ন পরিষদে মোট ভোটার রয়েছে ২৬ হাজার ৭৭২ জন।

জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শামীম আহমেদ বলেন, শান্তিপূর্ণ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত করতে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। প্রতিটি ভোট কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি, র‌্যাব ও গ্রাম পুলিশের সদস্যরা দায়িত্বে রয়েছে। এছাড়াও নির্বাচন সুষ্ঠু করতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাঠে রয়েছে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ