ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

৭২ এর সংবিধানের কথা আ’লীগ মুখে বলে, বাস্তবে চায় না : মেনন

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২২, ২১:১৪

বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি এক না; দুটি আলাদা ও ভিন্ন ভিন্ন দল। আমাদের আলাদা আদর্শ রয়েছে। শুধু প্রয়োজনের তাগিদে মুক্তিযুদ্ধ বিরোধী শক্তিকে প্রতিহত করতে জোট করা হয়েছে। আমরা চাই দেশের মানুষ ভালো থাকুক, এই ভালো রাখার জন্য সমাজতন্ত্র বাস্তবায়ন এবং ১৯৭২ সালের সংবিধানে ফিরে যাওয়া জরুরি। কিন্তু আওয়ামী লীগ ১৯৭২ সালের সংবিধানের কথা মুখে বললেও তারা বাস্তবে তা চায় না।

বুধবার (২৮ ডিসেম্বর) বিকেলে বাগেরহাট সার্কিট হাউস মিলনায়তনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি বাগেরহাট জেলা শাখার উদ্যোগে অনুষ্ঠিত কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

রাশেদ খান মেনন বলেন, ওয়ার্কার্স পার্টির এক সময় তারুণ্যের শক্তি ছিল। স্বাধীনতার পরেও, যশোর, বাগেরহাটসহ বিভিন্ন অঞ্চলে ওয়ার্কার্স পার্টিকে ট্যাক্স দিয়ে কথা বলতে হতো। দলের সেই হারানো ঐতিহ্য কেউ ফিরিয়ে দেবে না। এজন্য নিজের লক্ষ ঠিক করে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি বাগেরহাট জেলা শাখার সভাপতি মহিউদ্দিন শেখের সভাপতিত্বে কর্মীসভায় বক্তব্য দেন, দলটির কেন্দ্রীয় কমিটির সদস্য দীপঙ্কর দীপু, শুসান্ত দত্ত, জেলা কমিটির সাধারণ সম্পাদক রবীন্দ্রনাথ দেবনাথ প্রমুখ।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ