ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

স্ত্রীর পরকিয়ার জেরে ছেলেকে নিয়ে বাবার আত্মহত্যা

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২২, ১৭:৪১

ফরিদপুরের মধুখালীতে স্ত্রীর পরকীয়ার কারণে বিষ পানে মোঃ হান্নান শেখ (৪৫) ও তার দুই বছরের ছেলে আয়ানের মুত্যু হয়েছে।

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, মধুখালী পৌরসভার মেছড়দিয়া গ্রামের আকুব্বর শেখের বড় ছেলে হান্নান শেখ। গত বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাতে বাবা তার ছেলেকে বিষ পান করিয়ে নিজে বিষ পান করেন। বিষয়টি আশপাশের লোকজন বুঝতে পেরে শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে দুইজনকে অচেতন অবস্থায় মধুখালী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে কর্তৃপক্ষ উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করে দিলে, প্রথমে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল ও পরবর্তীতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়।

ঢাকা নেওয়ার পথেই শিশু আয়ানের মৃত্যু হয়। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) হান্নানকে তার নিজ বাড়িতে ফিরিয়ে আনা হলে গভীর রাতে হান্নান মৃত্যু বরণ করেন।

বুধবার (২৮ ডিসেম্বর) সকালে খবর পেয়ে মধুখালী থানার পুলিশ এসআ সান্টু দেব এর নেতৃত্বে একটি প্রতিনিধি টিম ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেন এবং সার্বিক বিষয়ে তদন্ত করেন। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, হান্নান শেখ তিন বছর পূর্বে উপজেলার কামালদিয়া ইউনিয়নের নিখরিয়া গ্রামের সুফিয়া বেগমকে বিয়ে করেন। তাদের ঘরে একটি পুত্র সন্তান জন্ম নেয়। ২-৩ মাস পূর্বে সুফিয়া দুই বছরের শিশু সন্তানকে রেখে পরকীয়া প্রেমিকের হাত ধরে হান্নানকে ছেড়ে চলে যায়। শিশু সন্তানকে নিয়ে হান্নান পড়েন বিপাকে। তাকে কেন্দ্র করে নানা সমস্যা সৃষ্টি হয়। হান্নান স্ত্রীকে ফিরিয়ে আনতে একাধিকবার স্ত্রীর বাবার বাড়ি গিয়ে ফিরিয়ে আনতে ব্যর্থ হন। উপায়অন্ত না পেয়ে রাগে, অপমানে, ক্ষোভে শিশু সন্তানকে নিয়ে বিষ পান করেন।

নয়াশতাব্দী/জেডআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ