ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ঈশ্বরদীতে স্বর্ণের দোকানে চুরি : নয় ডাকাত সদস্য আটক

প্রকাশনার সময়: ২৮ ডিসেম্বর ২০২২, ১৭:১৭

পাবনার ঈশ্বরদীতে স্বর্ণের দোকানে চাঞ্চল্যকর চুরির ঘটনায় আন্তঃজেলা চোর ও ডাকাত দলের নয় জন সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৮ ডিসেম্বর) পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মাসুদ আলম জানান, তার নেতৃত্বে পাবনা ডিবি পুলিশের একটি টিম একটানা ৩ দিন অভিযান পরিচালনা করে নয় ডাকাত সদস্যকে বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ডাকাত সর্দার মো. শহিদুল হাওলাদার (৪৯), মো. আব্দুল মালেক (৪০), মো. বাবুল হাওলাদার ওরফে ভারানী বাবুল (৫২), মো. বাবুল হাওলাদার ওরফে বোকদা বাবুল (৫০), মো. সাঈদ (৫৬), মো. জালাল উদ্দিন (৩৭), মো. রুস্তম আলী শেখ (৬০), মো. শান্ত মিস্ত্রি (২০) ও বাবুল কুলু (৫৩)

অভিযান পরিচালনা করে শান্ত মিস্ত্রির কাছ থেকে ০৩(তিন) ভরি ৫ (পাঁচ) আনা স্বর্ণ এবং বাবুল কুলু কর্মকারের নিকট স্বর্ণ বিক্রয়ের ৭,৯০,০০০/-(সাত লক্ষ নব্বই হাজার) টাকা আসামি মো. শহিদুল হাওলাদার (বাগেরহাট) এর নিকট থেকে উদ্ধার করা হয়।

চোরাইকৃত স্বর্ণ ০৬ (ছয়) ভরি ৫ (পাঁচ) আনা রুপা ৫০ (পঞ্চাশ) ভরি চোরাইকৃত স্বর্ণ বিক্রয়ের ৭,৯০,০০০/-(সাত লক্ষ নব্বই হাজার) টাকা চুরির কাজে ব্যবহৃত সরঞ্জামাদি (একটি লোহার রড, একটি স্ক্রু ড্রাইভার, একটি স্টার ড্রাইভার, একটি প্লাস, একটি হাতুড়ি, একটি সোচালো লৌহ দন্ড ইত্যাদি ও আসামিদের ব্যবহৃত মোবাইল ফোন ১০টি অভিযান পরিচালনা করে উদ্ধার করা হয়।

আসামিদের বিরুদ্ধে বাংলাদের বিভিন্ন থানায় ১০ (দশ)টি ওয়ারেন্ট পেন্ডিং ছিল বলেও পুলিশ জানায়।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ