ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নাটোরে রেলসেতু পার হতে গিয়ে যুবকের মৃত্যু

প্রকাশনার সময়: ২৭ ডিসেম্বর ২০২২, ২৩:১১
নিহত মো. সোহেল রানা

নাটোরের নলডাঙ্গায় রেলসেতু পারাপারের সময় ট্রেনে কাটা পড়ে মো. সোহেল রানা (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় সেতু থেকে লাফিয়ে পড়ে আহত হয়েছেন আরও দুইজন।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার সময় নলডাঙ্গা রেলস্টেশন সংলগ্ন বারনই সেতুর উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সোহেল রানা পৌরসভার পুর্ব সোনাপাতিল সাকিদারপাড়া মহল্লার ফজলুর রহমানের ছেলে ও রাজমিস্ত্রির কাজ করতেন। আহত আলম হোসেন একই মহল্লার মো. ইদ্রিস আলীর ছেলে এবং অপর আহত যুবকের কোনো নাম-পরিচয় পাওয়া যায়নি।

নলডাঙ্গা রেলস্টেশনে কর্মরত পোর্টার মো. মাসুদ এ তথ্য নিশ্চিত করে জানান, সোহেল রানা ও আলম দুইজনই পেশায় রাজমিস্ত্রি। আজ সন্ধ্যা সাড়ে ৬টার সময় তারা বারনই নদীর রেলসেতু পার হয়ে নলডাঙ্গা বাজারের উদ্দেশে আসছিলেন। এ সময় ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস সেতুতে প্রবেশ করে। এ অবস্থায় আলম সেতু থেকে লাফিয়ে প্রাণে বাঁচলেও নিচে পড়ে আহত হন আর সোহেল রানা ঘটনাস্থলেই ট্রেনে কাটা পড়ে মারা যান। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে রেলওয়ে সান্তাহার জিআরপি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। বিষয়টি তাৎক্ষণিকভাবে রেলওয়ে সান্তাহার জিআরপি থানার ওসিকে জানানো হয়। তারা আইনি প্রক্রিয়া গ্রহণ করবেন। ঘটনাস্থল থেকে মরদেহ পরিবারের লোকজন উদ্ধার করে নিয়ে গেছেন।

রেলওয়ে সান্তাহার জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোক্তার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া গ্রহণ করা হবে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ