ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

নবীনগরে গৃহবধূকে কুপিয়ে পালালেন স্বামী

প্রকাশনার সময়: ২৭ ডিসেম্বর ২০২২, ২০:৪৬

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পারিবারিক কলহের জেরে তানজিনা আক্তার (২২) নামে এক গৃহবধূকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়েছেন স্বামীসহ শ্বশুর বাড়ীর লোকজন। তানজিনা আক্তার উপজেলার বিদ্যাকুট গ্রামের রহমত আলীর মেয়ে ও উপজেলার শিবপুর ইউনিয়নের বাঘাউড়া গ্রামের আল-আমিনের স্ত্রী।

সোমবার (২৬ ডিসেম্বর) রাতে উপজেলার শিবপুর ইউনিয়নের বাঘাউড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক ভাবে তানজিনার সঙ্গে হানিফ মিয়ার ছেলে আল-আমিনের বিয়ে হয়। আল-আমিন চট্টগ্রামে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। তাদের সংসারে একটি ছেলে ও এক মেয়ে রয়েছে। দীর্ঘদিন ধরে তানজিনা ও আল-আমিনের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে মনোমালিন্য চলে আসছিল। এরই জেরে সোমবার সন্ধ্যায় তাদের দুজনের মধ্যে বাকবিতন্ডা হয়। এসময় আল-আমিন দা নিয়ে তানজিনার ওপর হামলা করেন। একপর্যায়ে আল-আমিনের বাবা হানিফ মিয়া, মা মিনোয়ারা বেগম, ভাই লিটন, ইউসুফ ও রুবেল গিয়ে তানজিনাকে মারধর ও দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করেন। পরে গুরুতর অবস্থায় তানজিনাকে প্রথমে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

নবীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুদ্দিন আনোয়ার বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। কিন্তু এ বিষয়ে কেউ মুখ খুলছে না। স্বামী আল-আমিনসহ তার পরিবারের সবাই পালিয়েছেন। মঙ্গলবার বিকাল পযন্ত কোনো মামলা হয়নি এবং কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলেও তিনি জানান।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ