ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মাদ্রাসাছাত্রকে অপহরণের অভিযোগে পুলিশ কনস্টেবল গ্রেফতার

প্রকাশনার সময়: ২৭ ডিসেম্বর ২০২২, ১৮:৩৪

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় মাদ্রাসাছাত্রকে অপহরণের অভিযোগে এক পুলিশ কনস্টেবল গ্রেফতার হয়েছেন। অপহৃত মাদ্রাসাছাত্রের নাম ইব্রাহীম খলিল (২৪)। ইব্রাহীম খলিল স্থানীয় কেআই সিনিয়র ফাজিল মাদ্রাসার ফাজিল বিভাগের ছাত্র। গ্রেফতার হওয়া পুলিশ কনস্টেবল হলেন- সাফায়েত গনি (২৮)। নারায়ণগঞ্জের চাষাড়া থেকে তাঁকে গ্রেফতার করা হয়। এ সময় অপহৃত মাদ্রাসাছাত্র ইব্রাহীম খলিলকে উদ্ধার করে পুলিশ।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) দুপুরে বিষয়টির সত্যতা নিশ্চিত করেন ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

সোমবার (২৬ ডিসেম্বর) বিকেলে জানা যায়, গত ২৪ ডিসেম্বর সন্ধ্যায় উপজেলার চৌধার গ্রাম থেকে ইব্রাহীম খলিলকে পুলিশের পোষাক পরে মাইক্রোবাসে করে তুলে নিয়ে যায় অপহরণকারীরা।

পরে অপহৃত ইব্রাহীমের বাবা রফিকুল ইসলামকে ফোন করে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন কনস্টেবল সাফায়েত গনি। পরে সোমবার সন্ধ্যায় ভুক্তভোগীর বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে সাফায়েত গনি ও রুমানসহ অজ্ঞাত পাঁচ থেকে ছয় জনকে আসামি করে ফুলবাড়িয়া থানায় মামলা করেন।

ওসি আবুল কালাম আজাদ সোমবার রাত ১১টার দিকে এ তথ্য নিশ্চিত করে বলেন, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সোমবার বিকেলে নারায়ণগঞ্জ পুলিশের সহায়তায় সাফায়েতকে করা হয়। পরে ভুক্তভোগী ইব্রাহীম খলিলকেও উদ্ধার করে ফুলবাড়িয়া থানায় নিয়ে আসা হয়।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ