ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

গজারিয়ায় সওজের জায়গা দখল করে দোকান নির্মাণ

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২২, ১৫:৪৬

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জে গজারিয়ার অংশে ভবেরচর বাস স্ট্যান্ডের পূর্ব পাশে সওজের জায়গা উচ্ছেদের পর ফের দখল করে দোকান ঘর নির্মাণ করার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (২৬ ডিসেম্বর) সকালে সরেজমিনে দেখা যায়, একটি দখলদার চক্র পুনরায় ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় সিমেন্টের খুঁটির উপরে কাঠ দিয়ে দোকান নির্মাণ করছে। দোকান নির্মাণ কাজে কর্মরত মিস্ত্রিরা স্থানীয় গণমাধ্যম কর্মীদের সাথে কথা বলতে নারাজ।

জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানজট নিরসন ও মহাসড়ক ফুটপাতমুক্ত করতে গেল ১৮ ডিসেম্বর (রোববার) ভবেরচর বাসস্ট্যান্ড এলাকায় অবৈধভাবে গড়ে ওঠা দোকান উচ্ছেদ অভিযান পরিচালনা করে সড়ক ও জনপথ বিভাগ (সওজ)। এ সময় ভবেরচর বাসস্ট্যান্ডে ঢাকামুখী সড়কের পাশে প্রায় ১০টি অবৈধভাবে গড়ে ওঠা দোকান উচ্ছেদ করা হয়। উচ্ছেদের পর যানজট কিছুটা নিরসন হলেও বর্তমানে এ জায়গা আবার দখল করায় যানজট আগের রূপে ফিরে গেছে।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ উপ বিভাগীয় প্রকৌশলী আবুল হোসেন বলেন, মহাসড়কের জায়গা দখল করে দোকানপাট করছেন সেখানেই আমরা অভিযান পরিচালনা করে অবৈধ স্থাপনা উচ্ছেদ করছি। তবে যারা এ জায়গাগুলো ফের দখল করছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ