ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

আজ কখন, কোথায় কী

প্রকাশনার সময়: ২৬ ডিসেম্বর ২০২২, ১০:১৫

আজ ২৬ ডিসেম্বর, সোমবার। রাজধানীসহ দেশজুড়েই থাকবে বিভিন্ন কর্মসূচি পালন করা হবে। তাই আজ জেনে নেওয়া যাক কখন, কোথায় কোন কোন আয়োজন থাকবে।

প্রধানমন্ত্রীর কর্মসূচি

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে ‘বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস অ্যাসোসিয়েশন’-এর ৫৯তম বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। এদিন সকাল ১০টায় এই সম্মেলনে উপস্থিত থাকার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

বিএনপির প্রতিবাদ সভা

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে সকাল ১০টার দিকে প্রতিবাদ সভার আয়োজন করেছে বিএনপি। মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির দাবিতে তাদের এই প্রতিবাদ কর্মসূচি। এতে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান।

বিএনপির মানববন্ধন

জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির দাবিতে সকাল ১১টার দিকে মানববন্ধনের আয়োজন করা হয়েছে। এতে উপস্থিত থাকবেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।

তিতাস গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান

রাজধানীর মিরপুর এলাকায় সকাল ১০টা থেকে তিতাসের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নে বিশেষ অভিযান পরিচালনা করবেন নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রকৌশলী মো. শাহিদুর রহমান।

ডিএমপির সংবাদ সম্মেলন

মেট্রোরেল (এমআরটি-৬) প্রকল্পের উদ্বোধন উপলক্ষে সার্বিক নিরাপত্তাসংক্রান্ত বিষয়ে দুপুর ১২টার দিকে উত্তরার দিয়াবাড়ি মেট্রোরেল স্টেশনে সংবাদ সম্মেলন করবেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার খন্দকার গোলাম ফারুক।

জাপানি মা নাকানো এরিকোর সংবাদ সম্মেলন

জাপানি নাগরিক নাকানো এরিকো ও বাংলাদেশি নাগরিক ইমরান দম্পতির দুই সন্তান সুপ্রিম কোর্টের নির্দেশে মা এরিকোর কাছে রয়েছে। এ সিদ্ধান্ত মেনে নিতে না পারায় বাবা ইমরান নানাভাবে মা এরিকোকে হয়রানি ও লাঞ্ছিত করছে। তাই ইমরানের আসল পরিচয়, অতীত কার্যকলাপ ও দুর্নীতিসহ নানা গুরুত্বপূর্ণ বিষয় গণমাধ্যমের নিকট তুলে ধরতে দুপুর দেড়টার দিকে রাজধানীর বারিধারায় এক সংবাদ সম্মেলন করবেন এরিকো।

মেট্রোরেলের উদ্বোধন উপলক্ষে সভা

মেট্রোরেলের উদ্বোধন উপলক্ষে দুপুর আড়াইটায় উত্তরার ফ্রেন্ডস ক্লাব মাঠে ঢাকা উত্তর আওয়ামী লীগের জরুরি বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। এতে অতিথি হিসেবে থাকবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির।

ডিএনসিসি মেয়রের কর্মসূচি

‘বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন ম্যানস ভ‌লিবল চ্যা‌লেঞ্জ কাপ ২০২২’-এর ফাইনাল খেলা ও সমাপনী অনুষ্ঠানে দুপুর আড়াইটার দিকে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে উপস্থিত থাকবেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম।

তথ্যমন্ত্রীর কর্মসূচি

শেখ কামাল এবং শেখ সুলতানা কামাল বিজয় কাপ-২০২২ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাজধানীর মাতুয়াইল ঈদগাহ ময়দানে বিকেল ৪টায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ