ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

মেঘনা নদী থেকে আগ্নেয়াস্ত্রসহ ১৩ ডাকাত গ্রেফতার

প্রকাশনার সময়: ২৪ ডিসেম্বর ২০২২, ২৩:১৬

চাঁদপুরের এখলাছপুর ইউয়িনের মেঘনা নদী থেকে আগ্নেয়াস্ত্রসহ ১৩ ডাকাতকে গ্রেফতার করেছে নৌ পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি পাইপগান, বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র এবং মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

শনিবার (২৪ ডিসেম্বর) মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়নের মেঘনা নদী থেকে স্পিডবোটসহ তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, মুন্সীগঞ্জ জেলার সাব্বির মিঝি (২৩), মহিউদ্দিন সরকার (৪১), আল-আমিন (২০), মো. ইমরান (২২), ফিরোজ মিঝি (২৬), জীবন বেপারী (২০), মো. আনোয়ার হোসেন (২৪), মো. জহিরুল ইসলাম (২৭), মতলব উত্তর উপজেলার মো. আক্তার হোসেন (২২), মুন্সীগঞ্জ জেলার মো. শাহিন মিয়া (২০), সুজন বেপারী (২৭), মতলব উত্তর উপজেলার কাশেম বেপারী (২৪) ও একই উপজেলার মো. সালাহ উদ্দিন (২৮)।

মতলব উত্তর উপজেলার মোহনপুর পুলিশ ফাঁড়ি ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতদের এখলাছপুর ইউয়িনের মেঘনা নদী এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, গুলি, দেশীয় বিপুল পরিমাণ অস্ত্র ও মোবাইল উদ্ধার করা হয়েছে। তারা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরও জানান, স্পিডবোট জব্দ করা হয়েছে। গ্রেফতার ডাকাত সদস্যরা পুলিশ ফাঁড়ি হেফাজতে আছে। মামলা দায়েরের পর রোববার তাদের চাঁদপুর আদালতে পাঠানো হবে।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ