ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

সম্মেলনে যোগ দিতে এসে দুর্ঘটনায় আ’লীগ নেতার মৃত্যু

প্রকাশনার সময়: ২৪ ডিসেম্বর ২০২২, ২২:১৪
নিহত বজলুল হক

আওয়ামী লীগ নেতা বজলুল হক (৩৫) আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে যোগ দিতে মাদারীপুর শিবচরের ভদ্রাসন থেকে ঢাকা আসছিলেন। পথে কেরানীগঞ্জের কুচিয়ামারা ব্রিজের টোল প্লাজায় দুর্ঘটনার শিকার হলে তার মৃত্যু হয়। আহত হয় আরও পাঁচজন।

শনিবার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় মুগদা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। দুর্ঘটনার সময় তিনি একটি প্রাইভেটকারে ছিলেন। বাহনটিতে থাকা অপর ৫ জন আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

নিহত বজলুল হক শিবচরের ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। তার বাড়ি ইউনিয়নের রজব আলী মোল্লাকান্দি গ্রামে। আহতরা হলেন, ভদ্রাসন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও প্রাইভেটকার মালিক আবুল মাতবর (৩৫), বিপ্লব পাল (২৬), আকাশ মালো , প্রাইভেটকারের চালক মুসলিম (৩৭) ও বাসযাত্রী সুমন (৪৭)।

জানা গেছে, গাড়িটি কুচিয়ামারা টোল প্লাজায় টোল দেওয়ার সময় পেছন থেকে আনন্দ পরিবহনের একটি বাস প্রাইভেটকারটিতে ধাক্কা দেয়। এ সময় আরোহীরা গাড়ির ভেতর আহত অবস্থায় আটকা পড়েন। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা হয়।

শিবচরের ভদ্রাসন ইউপি চেয়ারম্যান আ. রহিম বেপারী বলেন, ঢাকায় সম্মেলনে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বজলুর রহমানের মৃত্যু হয়েছে। ঢাকা থেকে তার মরদেহ এখনো বাড়িতে এসে পৌঁছেনি।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ